তারকা বনে গেলেই পাপারাৎজিদের ভিড় পড়ে ছবি তুলতে। তাই তাদের থেকে নিজেদের অনেকটা লুকিয়েই চলার চেষ্টা করেন তারকারা। বিনা অনুমতিতে ছবি তোলায় মাঝেমধ্যে অনেক তারকাকে পাপারাৎজিদের সঙ্গে দুর্ব্যবহারের ঘটনা ঘটে। তেমনি ছবি তোলাকে কেন্দ্র করে এবার মেজাজ হারালেন বলি অভিনেত্রী আলিয়া ভাট।

বিনা অনুমতিতে বাড়ির উঠানে পাপারাৎজিরা ঢুকে পড়েন।। যা নজরে আসতেই মেজাজ হারান আলিয়া ভাট। তাদেরকে রীতিমতো ধমক দিতে দেখা গিয়েছে তাকে। এর আগেও প্রথম ফ্রেমবন্দি হওয়াকে কেন্দ্র করে মেজাজ হারিয়েছেন রণবীরপত্নী। তবে এবার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই বিতর্কের ঝড় তুলেছেন নেটিজেনরা।

ভিডিওতে সাদা রঙের ঢোলা শার্ট ও কালো প্যান্ট পরিহিত আলিয়াকে গাড়ি থেকে নেমে হেঁটে বাড়িতে ঢুকতে দেখা গিয়েছে। সেখানেই দাঁড়িয়ে ছিলেন পাপারাৎজিরা। আলিয়াকে দেখেই নাম ধরে ডাকাডাকি শুরু করে দেন তারা।

রণবীরপত্নীর কাছে এই ঘটনা নতুন নয়। বরং নিত্যদিনের ঘটে যাওয়া আর পাঁচটা বিষয়ের মতোই বলা যায়। এ ধরনের ক্ষেত্রে প্রায়ই ক্যামেরার সামনে পোজ দেন তিনি। এ দিন অবশ্য তা করেননি আলিয়া। পাপারাৎজিদের একরকম উপেক্ষা করেই সোজা বাড়ির দিকে হাঁটা ধরেন।

আলিয়া বাড়ির ভেতরে চলে যাচ্ছেন দেখে পাপারাৎজিরা তাকে অনুসরণ করতে শুরু করে। রণবীরপত্নীর সঙ্গে ছিলেন তার টিমের সদস্যরাও। ফটোগ্রাফারদের বাড়ির ভেতরে ঢুকতে বারণ করেন তারা। কিন্তু সেই নিষেধ উপেক্ষা করেই দ্রুত আলিয়াকে ফ্রেমবন্দি করার চেষ্টা করেন ছবি শিকারিরা।

এরপরই মেজাজ হারান কাপুরপুত্রবধূ। ঘুরে দাঁড়িয়ে চিত্র গ্রাহকদের কড়া সমালোচনা করেন তিনি। ‘আপ কেয়া কর রাহে হো? ইয়ে প্রাইভেট বিল্ডিং হ্যায়’ (আপনারা কী করছেন? এটা একটা লোকের বাড়ি)। ভাইরাল ভিডিওতে রাগের গলায় স্পষ্ট বলতে শোনা গিয়েছে আলিয়াকে।

প্রসঙ্গত, গত বছর (২০২৩) আলিয়াকে পাপারাৎজিদের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিতে দেখা গিয়েছিল। তারই বাড়ির ভেতরে আলিয়াকে ফ্রেমবন্দি করেছিলেন পাপারাৎজিরা। শুধু তাই নয় ছবিটি সামাজিক মাধ্যমে পোস্ট হওয়ায় ‘ইনস্টাগ্রাম’কেও এক হাত নেন তিনি। সেই ঘটনার বিবরণ দিতে গিয়ে ‘গোপনীয়তায় আক্রমণ’ শব্দ ব্যবহার করেছিলেন অভিনেত্রী।

বর্তমানে নতুন সিনেমা ‘জিগরা’র মুক্তি নিয়ে ব্যস্ত রয়েছেন রণবীরপত্নী। ইতোমধ্যেই মুক্তি পেয়েছে টিজার। আলিয়ার সঙ্গে পর্দায় দেখা যাবে বেদাং রায়নাকে। ৮ সেপ্টেম্বর মুক্তি পাবে এই সিনেমা।

এমএ