এ বছর দুর্গাপূজা উপলক্ষ্যে টালিউডে আসছে নতুন ছবি ‘টেক্কা’। ছবিটিতে কারা অভিনয় করেছে তার ফার্স্ট লুক একে একে প্রকাশ্যে আসছে। ইতোমধ্যে এই ছবিতে অভিনয় করা দেবকে এক ঝলক দেখা গেছে। নতুন ঝলকে দেখা গেছে অভিনেত্রী রুক্মিণী মৈত্রকেও। এবার যোগ হল নতুন মুখ, ‘টেক্কা’র চমৎকার এক লুকে স্বস্তিকা মুখার্জীকে সামনে আনলেন নির্মাতা সৃজিত মুখার্জী।

‘সাহেব বিবি গোলাম’ নিয়ে যে টালিউডের বক্স অফিসে খেলা হবে, তা বেশ বোঝা যাচ্ছে তিন ‘টেক্কা’ লুক দেখে। ভারতীয় গণমাধ্যমের খবর, সৃজিত মুখার্জী পরিচালিত এবারের পুজার ছবিতে ‘ইরা’র ভূমিকায় অভিনয় করছেন স্বস্তিকা। শনিবার তারই লুক প্রকাশ্যে এল। সামাজিক মাধ্যমে সেই পোস্টার লুক শেয়ার করা হয়েছে। তাতে লেখা হয়েছে, ‘সাহেব বিবি গোলামের দেশে, আস্তিনে থাক… এবার পুজোয় দেখা হচ্ছে ‘টেক্কা’র সাথে’।

পোস্টারে দেখা যায়, তাসের কার্ডের ফ্রেমে দেখা যাচ্ছে স্বস্তিকাকে। ছোট চুলে, হাতে টেডি বিয়ার, পরনে সাদা স্যালোয়ার। ছবিতে স্বস্তিকার চরিত্রের ঝাঁজ বোঝাতে ক্যাপশনে লেখা হয়, ‘বোর্ডের রানি যখন খেল দেখায় তখন সকলের খেলা বন্ধ হয়ে যায়।’

এর আগে ছবিতে দেবের লুকে দেখা যায়, হাতে বন্দুক, কাঁধে বাচ্চা নিয়ে নায়ক। আর রুক্মিণী মৈত্রর লুকেও চমক দিয়েছিলেন সৃজিত। বব কাট হেয়ারস্টাইলে হাতে ধরা বন্দুক আর সানগ্লাসের দেখা গিয়েছিল তাকে। এবার স্বস্তিকার ক্ষেত্রেও ব্যতিক্রম হল না।

২০২৩ এর ডিসেম্বরে পরিচালক সৃজিত মুখার্জীকে পাশে নিয়ে দেব তার জন্মদিনে প্রযোজনা সংস্থার অফিস থেকে একটি ছবি পোস্ট করেছিলেন। সেই পোস্টেই ঘোষণা জানিয়েছিলেন যে, ‘অবশেষে ফাইনাল, আমরা আসছি ২০২৪ সালে।’ এই পোস্ট দেখেই হইচই শুরু হয়েছিল। দেব-সৃজিতের এই ছবির জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরাও। আগামী ৮ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। 

ডিএ