শুধু নারীরাই নন, পুরুষরাও অনেক ক্ষেত্রে খারাপ স্পর্শের শিকার হয়ে থাকেন। তবে সেটি বেশি ঘটে তারকা জগতে। সম্প্রতি একটি অনুষ্ঠানে গিয়ে ব্যপক অস্বস্তিতে পড়েন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। সেখানে অভিনেতার সঙ্গে অতিরিক্ত ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেন এক নারী, ফলে সেখানেই ঘটে বিপত্তি।

বৃহস্পতিবার সন্ধ্যায় এক অনুষ্ঠানে গিয়েছিলেন অক্ষয়। স্বাভাবিক ভাবেই তাকে ঘিরে ধরেন অনুরাগীরা। শুরু হয় ছবি তোলা। তার পরেই অস্বস্তিকর এক ঘটনার মুখোমুখি হন অক্ষয়। এক মহিলা অক্ষয়ের খুব কাছে চলে আসেন এবং তাকে স্পর্শ করতে থাকেন। সঙ্গে সঙ্গে অস্বস্তিতে পড়েন অভিনেতা। তার একটি ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়েও পড়েছে।

ভিডিওতে দেখা যায়, এক শিশুকে কোলে নিয়ে হাজির হন ওই মহিলা। তিনি বার বার অক্ষয়ের বুকে স্পর্শ করছিলেন। এ সময় অক্ষয় বিব্রতকর অবস্থায় পড়লেও কিছু বলতে পারেননি।

ভিডিওটি দেখে নেটাগরিকেরা নানা মন্তব্য করেন। একজন লেখেন, 'এইভাবে কোনও পুরুষকেও স্পর্শ করা যায় না।' অন্য একজন লেখেন, 'ওই মহিলা মোটেই ঠিক কাজ করেননি। অক্ষয়কে দেখেই বোঝা যাচ্ছে, তিনি বিষয়টি পছন্দ করছেন না।'

কিছু দিন আগেই মুক্তি পেয়েছে অক্ষয়ের ছবি ‘খেল খেল মে’। যদিও ছবিটি বক্স অফিসে সেই ভাবে সাড়া ফেলতে পারেনি। এই ছবির আগেও অক্ষয়ের বেশ কয়েকটি ছবি মুক্তি পেয়েছে। এর মধ্যে রয়েছে, ‘সরফিরা’, ‘মিশন রানিগঞ্জ’, ‘সেলফি’, ‘রাম সেতু’, ‘রক্ষা বন্ধন’, ‘সম্রাট পৃথ্বীরাজ’। প্রতিটি ছবিই বক্স অফিসে অসফল। এই বিষয়ে অক্ষয় জানিয়েছিলেন, বর্তমানে বক্স অফিসে সাফল্যের মুখ না দেখলেও, কাজ কোনও ভাবেই ছাড়া যাবে না।

ডিএ