শিগগিরি আসতে চলেছে ক্রাইম থ্রিলার ‘বাকিংহাম মার্ডারস’। টানটান রহস্য, রোমাঞ্চ ভরা সিনেমায় অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। আগেই মুক্তি পেয়েছিল কারিনা প্রথম লুক, ছবির প্রথম পোস্টার এবং সিনেমার টিজার। 

এবার মুক্তি পেল এ সিনেমার ট্রেলার আর তাতেই উঠে এসেছে সিনেমায় কারিনার চরিত্রের নাম জসমিত ভামরা। একদিকে যেমন তিনি একজন মা আবার অন্যদিকে তেমনই একজন গোয়েন্দা। 

বাকিংহাম শহরে এক মৃত্যুর রহস্য কিনারা করতে মাঠে নামবেন কারিনা। সন্তান হারানোর পর কীভাবে কারিনা সত্য সন্ধানে পুলিশের সঙ্গে কাজ শুরু করেন তা এই ট্রেলারে দেখা যায়।

নিজের চরিত্র সম্পর্কে এ অভিনেত্রী সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘আমি প্রথমবার একজন গোয়েন্দা চরিত্রে অভিনয় করতে পেরে ভীষণ উচ্ছ্বসিত ৷ আমি ক্রাইম-ড্রামা ভীষণ ভালোবাসি। আমি আমার ক্যারিয়াকে অন্যতম একটা চরিত্রে কাজ করতে পারলাম।’

তিনি আরও বলেন, ‘এই সিনেমা নিয়ে দর্শকদের প্রতিক্রিয়া জানার জন্য অপেক্ষায় রয়েছি। কারণ এটা ৮০ শতাংশ ইংরেজিতে ও ২০ শতাংশ হিন্দিতে ৷ আশা করছি এই সিনেমা দর্শকদের ভালো লাগবে।’

এই সিমেনার মাধ্যমেই প্রথমবার প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেছেন কারিনা কাপুর খান। তাছাড়াও কোনও থ্রিলার ছবিতে প্রথমবারের জন্য গোয়েন্দা চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। আগামী ১৩ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ক্রাইম থ্রিলার ‘দ্য বাকিংহাম মার্ডার্স’। 

এমআইকে