বিভিন্নরকম সচেতনতামূলক বার্তা সমাজে ছড়িয়ে দেওয়া হোক বা ভালো কোনও বিষয়ে প্রচার, বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের নাম এক্ষেত্রে থাকে প্রথম তালিকায়। 

অভিনয়ের পাশাপাশি একজন সফল উদ্যোগপতি ও বিনিয়োগকারী আলিয়া। এড-এ-মাম্মা বলে নিজের একটি জামাকাপড়ের ব্র্যান্ড রয়েছে তার। যার পথচলা শুরু হয় ২০২০ সালে। এমনকি তিনি গুচির প্রথম ভারতীয় ব্র্যান্ড অ্যাম্বাসেডর। এবার ল’রিয়াল প্যারিসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন তিনি।

ঐশ্বরিয়া রাই বচ্চন, সোনম কাপুরের পর ব্র্যান্ডের মুখ হিসেবে বেছে নেওয়া হল আলিয়াকে। ব্র্যান্ডের পক্ষ থেকে তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিষয়টি জানানো হয়। পোস্টে ল’রিয়ালের গ্লোবাল অ্যাম্বাসেডর হিসেবে আলিয়াকে স্বাগত জানানো হয়। 

পোস্টে বলা হয়, ‘মহিলারা ক্ষমতাশালী, এটা যেন তারা সবসময় বুঝতে পারে। আলিয়ার এই চিন্তাধারার সঙ্গে আমাদের লক্ষ্যে মিল পাওয়া যায়। অভিনেত্রীর সঙ্গে কাজ করতে পেরে আমরা আপ্লুত।’

এদিকে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ভক্ত-অনুরাগীদের জন্য প্রায়শই বিভিন্ন স্কিনকেয়ার টিপস শেয়ার করেন তিনি। এবার আলিয়াকে ল’রিয়ালের বিজ্ঞাপনেও দেখা যাবে।

উল্লেখ্য, ব্যক্তি জীবনে ২০২২ রণবীর কাপুরকে বিয়ে করেন আলিয়া ভাট। মুম্বাইয়ে খুব কাছের মানুষদের নিয়ে একটি অনুষ্ঠানে বিয়ে করেছিলেন এই জুটি। একই বছরের নভেম্বরে তাদের মেয়ে রাহার জন্ম হয়। 

এমআইকে