বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তার জীবনের বেশিরভাগটাই মানুষের জানা। সম্ভবত সেই কারণেই প্রেমের বিষয়টি সবাইকে জানাতে চাননি। হতে পারে প্রেম ভেঙে যাওয়ার ভয়েই গোপন রাখতে চেয়েছিলেন তিনি। 

আর করণ জোহরের শো ‌‘কফি উইথ করণ’-এ এসে করণ জোহর যখন ফাঁস করে দিতে চেয়েছিলেন দীপিকার প্রেমের কথা, তখন অভিনেত্রী পাশে পেয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়াকে। করণের সেই এপিসোডে আমন্ত্রিত ছিলেন তিনিও। প্রিয়াঙ্কাই এগিয়ে এসে সামাল দিয়েছিলেন সবটা। ঠিক কী হয়েছিল?

সময়টা ছিল ‘রামলীলা’র শুটিং শেষ হওয়ার পরে। এই সিনেমাটি করতে গিয়েই প্রথম কাছাকাছি আসেন দীপিকা ও রণবীর সিং। যে সময়ের কথা এটি, সেই সময়ে দীপিকা আর রণবীর চুটিয়ে প্রেম করছেন। ইন্ডাস্ট্রিতে কান পাতলেই শোনা যেত তাদের প্রেমের কথা। কিন্তু নিজেদের মুখে সেই কথা কখনও বলতে চাননি দীপিকা ও রণবীর। করণ জোহর নিজের শো-তে কিন্তু সরাসরি দীপিকাকে প্রশ্ন করেছিলেন রণবীরের সঙ্গে তার প্রেমপর্ব নিয়ে।

সেই সময়ে বাধা দিয়েছিলেন প্রিয়াঙ্কা। তিনি বলেছিলেন, দীপিকার জীবনের ৯০ শতাংশই পাবলিক। সবাই সবকিছু জানে। তাই যদি অন্তত ১০ শতাংশ জীবন সে ব্যক্তিগত রাখতে চায়, তাহলে ক্ষতি কী? হতেই তো পারে দীপিকা এই মুহূর্তে চাইছে না কারও রাতের খাবার টেবিলের গল্প হতে। তাই দীপিকা যদি নিজে থেকে নিজের প্রেমের কথা না বলতে চায়, স্বীকার না করতে চায় আমার মনে হয় না এটা নিয়ে ওকে আর কোনও প্রশ্ন করা উচিত। কিছু বিষয় ওর ব্যক্তিগত রাখাই ভালো। দীপিকা গোটা সময়টা মুগ্ধ হয়ে কেবলই প্রিয়াঙ্কার কথা শুনেছেন ও হেসেছেন। মেয়েরাও যে মেয়েদের পাশে দাঁড়াতে পারে, তা যেন ফের একবার প্রমাণ করে দিয়েছিলেন প্রিয়াঙ্কা।

প্রসঙ্গত, সদ্য রণবীর সিংয়ের সঙ্গে দীপিকা কফি উইথ করণের নতুন সিজনে এসেছিলেন। সেখানে তিনি নিজের সম্পর্কের অনেক গভীর কথা বলেছিলেন। তার জন্য দীপিকাকে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষেরও স্বীকার হতে হয়েছিল। সেই সময়ে দীপিকা পাশে পেয়েছিলেন বলিউডের অন্যান্য তারকাদের।

এমএ