দেশের ঐতিহ্যবাহী ব্যান্ড সোলসের পাঁচ দশক পূর্তিতে আয়োজন করা হয়েছে বিশেষ কনসার্টের। তবে ঢাকা নয়, লন্ডন মাতাবেন সোলস সদস্যরা। জানা গেছে, ‘গানে গানে বাংলাদেশ’ শিরোনামে আয়োজন করা হয়েছে কনসার্টটির। 

তবে সোলসের ৫০ বছর পূর্তিউৎসব কনসার্ট যে শুধু দর্শক-শ্রোতাদের আনন্দ দেবে, তা নয়। এই কনসার্টের মাধ্যমে উপকৃত হবেন দেশের বানভাসীরাও। কনসার্টটি থেকে পাওয়া অর্থ বন্যাকবলিত দেশবাসীর সহায়তায় ব্যবহৃত হবে, সামাজিক মাধ্যমে এমনটিই জানিয়েছে কনসার্টটির আয়োজক প্রতিষ্ঠান। তাদের কথায়, বাংলাদেশের এই দুর্যোগময় মুহূর্তে প্রবাসীদের পক্ষ থেকে এ আয়োজন; বন্যাকবলিত দেশবাসীর সহায়তায় এই পরিকল্পনা।

শুধু সোলসই নয়, কনসার্টটিতে মঞ্চ মাতাবেন নন্দিত কণ্ঠশিল্পী ও রেনেসাঁর ব্যান্ডের সদস্য নকীব খান। আরও পারফর্ম করবেন ভার্সেটাইল কণ্ঠশিল্পী ও অরবিট ব্যান্ডের তারকা পলাশ, রিয়েলিটি শো সারেগামাপা তারকা অবন্তী সিঁথি। এর বাইরেও অমিত, ইনা খান, ফারজানা বিথিসহ আরও কয়েকজন তরুণ শিল্পীএ আয়োজনে অংশ নেবেন বলে শোনা যাচ্ছে।

জানা যায়, সোলসের ৫০ বছর পূর্তিউৎসবের দিনে লন্ডনের স্থানীয় সময় বিকেল ৫টায় শুরু হবে এই সংগীতায়োজন। চলবে রাত ১১টা পর্যন্ত।

ডিএ