গত বৃহস্পতিবার ভারতের স্বাধীনতা দিবসে মুক্তি পেয়েছে অমর কৌশিক পরিচালিত ছবি ‘স্ত্রী ২’। ৩০ কোটি রুপি বাজেটের এই ছবি প্রথম দিনেই ৭৬ কোটির ব্যবসা করে এই বছরের বড় হিট লিস্টের দিকে যাচ্ছে।

শ্রদ্ধা কাপুর, রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠী, অপারশক্তি খুরানা, অভিষেক বন্দোপাধ্যায় অভিনীত এই ছবি খুব শীঘ্রই ১০০ কোটির অঙ্ক ছুঁয়ে ফেলবে বলেই মত সিনে বাজার বিশেষজ্ঞদের। ধারণা, এই বছরের নিরিখে বলিউডের প্রথম বড় হিট হতে চলেছে ‘স্ত্রী ২’। এই ছবিতে অভিনয় করার জন্য কোন তারকা পেয়েছেন কত টাকা?

এই ছবির প্রথম পর্ব মুক্তি পেয়েছিল ২০১৮ সালে। সে ছবি সুপারহিট হয়েছিল সেই সময়। প্রথম থেকেই প্রত্যাশা ছিল, এই হরর কমেডি ঘরানার ছবিটিকে ঘিরে। ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করেছেন শ্রদ্ধা। প্রথম পর্বে ‘স্ত্রী’র কবল থেকে চান্দেরীকে রক্ষা করেন তিনি। এ বার লড়াই স্কন্ধকাটার সঙ্গে। এই ছবিতে অভিনয়ের জন্য শ্রদ্ধা পেয়েছেন ৫ কোটি টাকা।

ছবিতে ভিকির চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করছেন অভিনেতা রাজকুমার রাও। তার পারিশ্রমিক শ্রদ্ধার তুলনায় ১ কোটি বেশি। তিনি নিয়েছেন ৬ কোটি রুপি। এই ছবিতে রাজকুমারের দুই বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন অপারশক্তি খুরানা ও অভিষেক বন্দ্যোপাধ্যায়। তারা যথাক্রমে পেয়েছেন ৭০ লক্ষ ও ৫৫ লক্ষ রুপি।

ছবির প্রথম পর্বে রুদ্র ভাইয়ার চরিত্রে অভিনয়ের জন্য প্রশংসিত হন অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী। এই ছবির জন্য তিনি পেয়েছেন ৩ কোটি রুপি। এছাড়াও ক্যামিও চরিত্রে থাকা বরুণ ধওয়ান নিয়েছেন প্রায় ২ কোটি রুপি।

ডিএ