তেলুগু অভিনেতা নাগা চৈতন্যর সঙ্গে অভিনেত্রী শোভিতা ধুলিপালার প্রেমের খবর গত কয়েক বছর ধরেই শোনা যাচ্ছিল। অবশেষে ৮ অগস্ট বাগদান সেরেছেন। কিন্তু, এই সম্পর্কের মেয়াদও নাকি মাত্র বছর তিনেক। এমনই ভবিষ্যদ্বাণী করছেন এক জ্যোতিষী।

২০২১-এ অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে বিবাহবিচ্ছেদের পথে হেঁটেছিলেন নাগা। দীর্ঘ চার বছরের দাম্পত্য ছিল তাদের। কিন্তু তার মধ্যেই শুরু হয় জটিলতা। তাই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন। সামান্থার সঙ্গে সম্পর্কে থাকাকালীনই নাকি শোভিতার সঙ্গে সম্পর্কে জড়ান নাগা। 

যদিও নাগা বা শোভিতা কেউই তখন সেই সম্পর্কের কথা স্বীকার করেননি। গত সপ্তাহে শোভিতার সঙ্গে নতুন অধ্যায়ের সূচনা করার পর থেকেই বার বার কটাক্ষের মুখে পড়তে হয়েছে নাগাকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে একাংশ সরব হয়েছে সামান্থার সঙ্গে প্রতারণা হয়েছে এই দাবিতে। এবার নাগা-শোভিতার সম্পর্কের ভবিষ্যতের কথা জানাতেই আইনি বিপাকে জ্যোতিষী।

জ্যোতিষী ভেনু স্বামী প্রাণাকুশম দাবি করেন, ২০২৭ সালেই শেষ হয়ে যাবে নাগা-শোভিতার সম্পর্ক। শুধু তাই নয় তিনি এও বলে বসেন, তাদের সম্পর্ক ভাঙার পিছনে কারণ হয়ে দাঁড়াবেন আর এক নারীই। এরপরই টিএফজেএ (তেলুগু ফিল্ম জার্নালিস্ট অ্যাসোসিয়েশন)-এর তরফে ওই জ্যোতিষীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া প্রস্তুতি শুরু হয়েছে। 

পরে অবশ্য ওই জ্যোতিষী নিজের ভুল স্বীকার করেন। পাশাপাশি শপথ করেন, ভবিষ্যতে আর কখনও কোনও চলচ্চিত্র তারকা কিংবা নেতাকে নিয়ে আগাম কোনও মন্তব্য করবেন না। যদিও শোভিতা-নাগা এই প্রসঙ্গে তেমন কোনও পদক্ষেপ করেননি। যদিও তেলুগু ছবির সাংবাদিকরাই আগেভাগে তৎপরতার সঙ্গে বিষয়টিতে পদক্ষেপ করে ফেলেছেন।

উল্লেখ্য, কয়েক মাস আগে এক সাক্ষাৎকারে নাগা স্বীকার করেছিলেন, তিনি সামান্থার সঙ্গে প্রতারণা করেছেন। তিনি জানিয়েছিলেন, সম্পর্কে থাকাকালীন অন্য সম্পর্কে জড়িয়েছেন। এক কথায়, দ্বিচারিতা করেছেন। তবে জীবন একটাই। তাই সব রকমেরই অভিজ্ঞতার স্বাদ চেয়েছেন তিনি।

এমআইকে/