দক্ষিণী অভিনেতা বিজয়ের বিপরীতে ‘থামিজান’ ছবিতে অভিনেত্রী হিসাবে পথ চলা শুরু করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। অবশ্য এরপরেই ‘দ্য হিরো: লভ স্টোরি অফ আ স্পাই’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন ‘পিগি চপস’। 

সেই ছবিতে তার বিপরীতে দেখা গিয়েছিল সানি দেওলকে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রিয়াঙ্কার একটি পুরোনো সাক্ষাৎকারের ভিডিওর কিছু অংশ ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, সানির সঙ্গে প্রথমবার কাজ করার অভিজ্ঞতা ভক্ত-অনুরাগীদের মাঝে ভাগ করে নিচ্ছেন। 

প্রিয়াঙ্কাকে বলতে শোনা যাচ্ছে, ‘সানি দেওলের সঙ্গে কাজ করব বলে প্রথম থেকেই বেশ মুখিয়ে ছিলাম। উনি অনেক অভিজ্ঞ অভিনেতা এবং বয়সেও অনেকটাই বড়, তাই ওর জন্য সম্মানের জায়গাটা আলাদা। সেটে সানির সঙ্গে প্রায় কোনও কথাই হত না। চুপচাপ থাকতাম। এমনকি, পাশাপাশিও বসতাম না। দু'জনে দু'কোণায় গিয়ে বসতাম। সেটে ঢুকে পরস্পরকে হাই, হ্যালো করতাম।’

প্রিয়াঙ্কা আরও বলেন, ‘সানির সঙ্গে যখন কথা বলতাম তখন সরাসরি ওর চোখের দিকেও তাকাতাম না। চিবুক প্রায় গলায় ঠেকিয়ে মাথা নীচু করে রাখতাম। কিন্তু হ্যা, যখন পরস্পরের সঙ্গে মেলামেশা শুরু হল, প্রাথমিক সংকোচ ভাবটা কেটে গেল তখন বেজ মজা করেই শুটিং করতাম’।

প্রসঙ্গত, বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল ‘দ্য হিরো: লভ স্টোরি অফ আ স্পাই’। সমালোচক মহলেও নিন্দা কুড়িয়েছিল। তবে এই ছবির পরেই অক্ষয় কুমারের বিপরীতে ‘আন্দাজ’ ছবিতে কাজ করার সুযোগ পেয়েছিলেন প্রিয়াঙ্কা। 

বক্স অফিসে ঝড় তুলেছিল সেই ছবি। প্রিয়াঙ্কার অভিনয়ও যথেষ্ট প্রশংসিত হয়েছিল। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে। এই মুহূর্তে ‘সিটাডেল’ নিয়ে ব্যস্ত রয়েছেন এ অভিনেত্রী।

এমআইকে/