টালিউডের প্রথম সারির নির্মাতা রাজ চক্রবর্তী। ইন্ডাস্ট্রির বেশ কিছু হিট সিনেমার পরিচালক তিনি। ব্যক্তিগত জীবনে রাজের জীবনে প্রেম এসেছে বহুবার। টালিগঞ্জের একাধিক অভিনেত্রীর সঙ্গে তার প্রেমের রসায়ন জমেছিল। এরপর বিয়ে করেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। 

ওপার বাংলার অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। নির্মাতা রাজ চক্রবর্তীর পরিচালনায় দেবের বিপরীতে চ্যালেঞ্জ এবং অন্যান্য চলচ্চিত্রে অভিনয় করে তিনি জনপ্রিয়তা লাভ করেন। ব্যক্তিগত জীবনে ঘর বেঁধেছেন রাজ চক্রবর্তীর সাথে। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে ভক্ত-অনুরাগীদের মাতৃত্বের অনন্য গল্প শোনালেন শুভশ্রী।  তিনি বলেন, ‘আসলে ওদের একই রকম দেখতে। তিন বছর পর আমি জমজ বাচ্চা জন্ম দিয়েছি। আমার ছেলে এবং মেয়েকে অবিকল একই রকম দেখতে।’

এ অভিনেত্রী আরও বলেন, ‘আমরা অপেক্ষা করছি ওর কবে চুল বাড়বে। ইউভানের মত ইয়ালীনির চুল খুব কোঁকড়া। দাদার মুখ একদম বসানো। আমি যদি ছবি দেখাই লোকে ভাববে আমি আমার ছেলের ছবি আপলোড করেছি।’

দুই ভাই বোনের মধ্যে বয়সের তফাত বেশি না। মাত্র তিন বছরের ছোট বড় এটা দুই সন্তানের মধ্যে যে ব্যালেন্স শুভশ্রী রক্ষা করছেন সেটি তা প্রশংসা কররা মতো। 

শুভশ্রী ছেলে মেয়ের মনের অবস্থা বোঝার জন্য রীতিমতো বই পড়ছেন। দাদা ইউভান বোনের খেয়াল রাখতেও খুব পারদর্শী। এবং দুই ভাই বোনের মধ্যে খুনশুটি চলছে দারুণ।

উল্লেখ্য, শুভশ্রী নিজেও রাজের আগে আরেকটি প্রেমে মজেছিলেন। সেটা ছিল সুপারস্টার দেবের সঙ্গে। ক্যারিয়ারের প্রথম দিকে তারা একসঙ্গে বেশ কিছু সিনেমায় কাজ করেছিলেন। 

সেই সুবাদে গভীর প্রণয়ে আবদ্ধ হয়ে যান। তবে পরবর্তীতে সম্পর্কটি থেকে তারা বেরিয়ে আসেন। এরপর রাজকে ভালোবেসে মালাবদল করেন। অন্যদিকে দেব রুক্মিণী মৈত্রের প্রেমে জড়ান।

এমআইকে/