অক্ষয় কুমার এবং টুইঙ্কেল খান্না খান্নাকে বলিউডের অন্যতম সেরা দম্পতি হিসেবে মনে করা হয়। পর্দা থেকে বাস্তব জীবন সবেতেই হিট বলা চলে। টুইঙ্কেল স্পষ্টভাষী এবং মজার ছলে কথা বলার জন্য সর্বাদাই পরিচিত। টুইঙ্কেল একটি বইয়ে অক্ষয়ের দ্বিতীয় বিয়ে করা নিয়ে তার মতামতের কথা লিখেছেন। 

টুইঙ্কল খান্না লিখেছেন, ‘যদি আমি তোমার (অক্ষয় কুমার) দ্বিতীয় স্ত্রীকে আমার পছন্দের ব্যাগ নিয়ে ঘুরে বেড়াতে দেখি, আমি কথা দিচ্ছি যে আমি এসে তোমাদের দু’জনকেই শেষ করব।’ 

তিনি আরও বলেন, ‘যখন অক্ষয়কে এই কথাগুলো বলেছেন তখন অক্ষয় উত্তর দিয়েছিলেন, ‘আমি এখনই সেই বিষাক্ত ঘাস খেতে চাই। অন্তত তাহলে আমাকে এই সব বাজে কথা শুনতে হবে ন।’

টাইমস অফ ইন্ডিয়ার জন্য লেখা একটি ব্লগে টুইঙ্কেল খান্না বলেছেন, যে ট্যুর গাইড তাকে টিক-টিক নামে একজোড়া পাখির সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন। মনে করা হয়, এই পাখিগুলো একে অপরের প্রেমে এতটাই পাগল যে এদের একজন মারা গেলে অন্য পাখিও বিষাক্ত ঘাস খেয়ে মারা যায়।

একথা শোনার পর টুইঙ্কেল খান্না অক্ষয় কুমারকে বলেছিলেন, তিনি যদি আগে মারা যান, তবে তাকেও আবার বিয়ে না করে বিষাক্ত ঘাস খাওয়া উচিত। টুইঙ্কল তাকে (অক্ষয়) সতর্ক করে দিয়েছিলেন যে তার মৃত্যুর পরে যদি তিনি জানতে পারেন যে অক্ষয় দ্বিতীয় বিয়ে করেছেন। তবে তিনি ফিরে এসে তাদের দু’জনকেই উচিত শিক্ষা দেবেন।

উল্লেখ্য, ২০০১ সালে খান্না তার বাবার নির্বাচনের জন্য নয়াদিল্লিতে প্রচার করেছিলেন। ফিল্মফেয়ার ম্যাগাজিনের জন্য একটি ফটো সেশনের সময় তিনি অক্ষয় কুমারের সাথে প্রথম দেখা করেছিলেন।  তারা ১৭ জানুয়ারী ২০০১ এ বিয়ে করে এবং তাদের একসাথে একটি ছেলে, আরভ এবং একটি মেয়ে নিতারা রয়েছে।

এমআইকে/