সড়কের শৃঙ্খলা নিশ্চিতে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পাশাপাশি রাস্তায় নেমেছেন শিক্ষার্থীরা। ছাত্রদের এমন কার্যক্রমে সন্তুষ্টি প্রকাশ করার পাশাপাশি প্রশংসা করছেন সাধারণ মানুষ। তাদের কেউ কেউ স্বেচ্ছাসেবী হয়ে মাঠে নামছেন, আবার কেউ তাদেরকে পানি, জুস, স্ন্যাক্স, ফাস্টফুড, ফলমূল কিংবা দামি কোনো খাবার দিয়ে আপ্যায়ন করছেন।

এবার এসব স্বেচ্ছাসেবী ছাত্র-ছাত্রীদেরকে উপহার দিতে দেখা গেল তারকা অঙ্গনের ব্যক্তিত্বদের। ছিলেন অভিনেত্রী সাফা কবির, সাবিলা নূরসহ আরও অনেকে। রাজধানীর বিভিন্ন স্থানে শিক্ষার্থীদের সঙ্গে সময় কাটিয়েছেন তারা।

বৃহস্পতিবার সামাজিক মাধ্যমে সাফা কবির একটি ছবি শেয়ার করেন। সেখানে দেখা যায়, একদল শিক্ষার্থীদের মাঝে সাফা কবির। ক্যাপশনে সাফা লিখেছেন, 'শিক্ষার্থীরা আমাদের সাহস, শক্তি এবং সম্ভাবনা। তোমাদের সাথে দেখা করতে পেরে আমি খুবই আনন্দিত।'

এদিকে সামাজিক মাধ্যমে বিভিন্ন পোস্টে সাবিলা নূর ও সাফা কবিরকে ছাত্রদের সঙ্গে খাবার পানির মত সরঞ্জাম বিলিয়ে দিতে দেখা যায়। বেশ কিছু ছবিতে সাবিলা নূরকে শিক্ষার্থীদের সঙ্গে দেখা যায়। তা দেখে রীতিমত প্রশংসায় ভাসাতে থাকেন নেটিজেনরা।

জানা গেছে, একদল শিল্পী, নির্মাতা, প্রযোজক মিলে শিক্ষার্থীদের পাশে থাকার পরিকল্পনা করেন। তাদের প্রতিনিধি হিসেবে ছিলেন সাবিলা নূর ও সাফা কবির। নেপথ্যে ছিলেন রেদওয়ান রনি, আদনান আল রাজীব, মোস্তফা মন্ওয়ার, শঙ্খ দাশগুপ্ত, মাসুদুল আমিন, রাসেল মাহমুদ, রাহাত আহমেদ, দিদারুল শিশির, নেহাল তাহের, সাবরিনা আইরিন ও রাকা নোশিন নাওয়ারের মত শোবিজ অঙ্গনের ব্যক্তিত্বরা।

ডিএ