একের পর এক ছবি মুক্তি পাচ্ছে। তবে কাজের ফাঁকেই সমাজকল্যাণমূলক কাজ বন্ধ হয় না অক্ষয় কুমারের। মুম্বাইয়ের হাজি আলি দরগার একটি অংশের মেরামতির জন্য এবার অর্থ সাহায্য করলেন বলিউডের খিলাড়ি কুমার।

বৃহস্পতিবার হাজি আলি দরগা দর্শন করেন অক্ষয়। অভিনেতার সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। তার পরেই দরগার তরফ থেকে বলা হয় যে,অক্ষয় দরগা মেরামতের জন্য ১ কোটি ২১ লক্ষ টাকা দান করেছেন। 

দরগার তরফে এক্স-এ (সাবেক টুইটার) লেখা হয়েছে, ‘সুপারস্টার অক্ষয় কুমার হাজি আলি দরগার একটি অংশের সংস্কারের দায়িত্ব নিয়েছেন।’ পাশাপাশি ইনস্টাগ্রামেও একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে অক্ষয় দরগা ঘুরে দেখছেন। কর্তব্যরত কর্মীদের সঙ্গে তিনি ছবিও তোলেন।

অক্ষয়ের ভিডিও ছড়িয়ে পড়তেই অনুরাগীরা তার প্রশংসা করেছেন। কারও মতে, অক্ষয় সব সময়েই পেশার বাইরে ভাল কাজ করার চেষ্টা করেন। আবার কারও কথায়, ‘আপনি প্রকৃত অর্থেই দরদি। আপনাকে নিয়ে আমরা গর্বিত।’

অবশ্য এই প্রথম নয়। সম্প্রতি ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ ছবির কলাকুশলীদের বকেয়া পারিশ্রমিকের কথা জানা গেলে অক্ষয় তার পারিশ্রমিক নিতে রাজি হননি। এই মুহূর্তে অক্ষয় ‘খেল খেল মে’ ছবির প্রচারে ব্যস্ত। ছবিতে তার সঙ্গে রয়েছেন বনি কপূর, ফরদিন খান প্রমুখ। ছবিটি স্বাধীনতা দিবসের প্রাক্কালে মুক্তি পাচ্ছে।

এমআইকে/