প্রীতি জিনতা মানেই ভক্ত-অনুরাগীদের মাঝে এক ফ্যাশনিস্তার প্রতিচ্ছবি। এ অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইলে তার ফ্যাশন ডায়েরিতে ঘুরলেই চোখে পড়বে সেটি লেহেঙ্গা থেকে শুরু করে ক্যাজুয়াল পোশাকে সাজানো। কিংবা গাউনে নিজেকে চটকদার রাখা, সবই করতে পারেন প্রীতি। অভিনেত্রী জানেন কীভাবে ন্যূনতম সাজে স্যাসি এবং অপূর্ব থাকা যায়। 

সম্প্রতি এ অভিনেত্রী টরন্টোতে একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন এবং তার ইনস্টাগ্রাম প্রোফাইলে কিছু ছবি ভক্ত-অনুরাগীদের মাঝে শেয়ার করেছেন। সেখানে অনুষ্ঠিত হয়েছিল ‘টেস্ট অফ ইন্ডিয়া’ (একটি ফুড ফেস্টিভ্যাল)। প্রীতি এই অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। 

ছবি শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘উত্তর আমেরিকার বৃহত্তম খাদ্য উৎসব টেস্ট অফ ইন্ডিয়ার জন্য টরন্টোতে আরও একটি ইভেন্টের জন্য। কী সুন্দর উইকেন্ড। সেই সমস্ত হাসি মুখ দেখে খুবই বিনীত এবং খুশি বোধ করছি। আমাদের দেশি খাবার আর দেশি আবহের সঙ্গে কোনও কিছুরই তুলনা হয় না।’

ইভেন্টের জন্য প্রীতির সাদা সালোয়ার স্যুটটিতে নিখুঁত দেশি আবহ রয়েছে। অভিনেত্রী পোশাকটি শোভিত সোনালি শোভিত ফুলের নিদর্শনগুলির সাথে একটি সাদা স্যুটে এটিকে ন্যূনতম এবং জাতিগত রেখেছিলেন। 

সালোয়ারটিতে একটি গোলাকার নেকলাইন এবং শর্ট হাতা ছিল। সোনালি জরির বর্ডারের সাথে ম্যাচিং অর্গানজা দুপট্টা সহ, প্রীতিকে বরাবরের মতোই অত্যাশ্চর্য লাগছিল। টরন্টোতে থাকার প্রতিটি অংশ আমি উপভোগ করেছি। টরন্টোর সবাইকে জানাই আমাকে এত ভালোবাসা দেওয়ার জন্য," তার পোস্টের একটি অংশে লেখা হয়েছে।

প্রীতি তার লুকটি হালকা সোনালি রেখেছিলেন। সঙ্গে নিয়েছিলেন একটি ম্যাচিং সাদা ব্যাগ। লুজ কার্ল করে চুল খোলা রেখেছিলেন তিনি।  প্রীতি তার ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করা রিলটিতে অনুষ্ঠানে অংশ নেওয়া অভিনেতার একাধিক স্নিপেট রয়েছে।

প্রদীপ জ্বালানো থেকে শুরু করে ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়ানো, সবই করতে দেখা গিয়েছে অভিনেতাকে। রিলটি উত্সবটিতে যে খাবারের আইটেমগুলি সরবরাহ করেছিল তার আধিক্যের এক ঝলকও দিয়েছিল।

এমআইকে/