আবারও ওপার বাংলার সিনেমায় নিজের নাম লেখালেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। তার বিপরীতে থাকছেন টালিউড অভিনেতা দেব। শোনা যাচ্ছে, প্রতীক্ষা নামে একটি সিনেমায় জুটি বাঁধছেন তারা।

ভারতীয় গণমাধ্যমের খবর, ‘প্রতীক্ষা’ সিনেমায় ফারিণ-দেবের সঙ্গে অভিনয় করবেন মিঠুন চক্রবর্তী। সেখানে বাবা-ছেলের ভূমিকায় দেখা যাবে মিঠুন-দেবকে। তবে সিনেমার কাহিনি খোলাসা করতে চাইলেন না নির্মাতারা। পরিচালক অভিজিৎ জানালেন, সিনেমার গল্প চূড়ান্ত। এখনও চিত্রনাট্য নিয়ে কাজ করছেন তারা। ‘প্রতীক্ষা’র চিত্রনাট্য লিখেছেন শুভদীপ দাস। প্রযোজনার বাইরে অন্যত্র কাজ করছেন অতনু রায়চৌধুরী।

ফারিণকে অভিনয়ে নেওয়ার প্রসঙ্গে পরিচালক অভিজিৎ বলেন, ‘তাসনিয়াকে অতনু রায়চৌধুরী নির্বাচন করেছেন। আমারও খুব ভালো লাগে তার অভিনয়। দেবের সঙ্গে জুটি হিসেবে আমরা নতুন কাউকে চাচ্ছিলাম।’

উল্লেখ্য, ওটিটি প্ল্যাটফর্ম থেকে পশ্চিমবঙ্গে পরিচিতি লাভ করেন তাসনিয়া ফারিণ। ‘কারাগার’ এবং ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’ ওয়েব সিরিজে তার অভিনয় বিশেষ প্রশংসিত হয়েছিলেন সেখানে।

শোনা যাচ্ছে, ‘প্রতীক্ষা’র শ্যুটিং শুরু হবে নভেম্বর মাসে। সিনেমার সিংহভাগ শ্যুটিং হবে লন্ডনে। কলকাতাতেও কিছু অংশের শ্যুট হবে। এর আগে গেল বছরে অতনু ঘোষের নির্দেশনায় ‘আরও এক পৃথিবী’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তাসনিয়া ফারিণের। 
 
ডিএ