প্রায় তিন দশকের বেশি সময় ধরে একে অপরের হাত ধরে আছেন ঢালিউড সিনেমার জনপ্রিয় জুটি ওমর সানি ও মৌসুমী। শুক্রবার (২ আগস্ট) দাম্পত্য জীবনে ৩০ বছর পাড়ি দেয় এই তারকা জুটি।

নিঃসন্দেহে এই দিনটি ‘একটি বিশেষ দিন’ বাংলা সিনেমার হার্থরব এই যুগলের। তাইতো আশা ছিল, হাসি মুখে, বেশ জাঁকজমক আয়োজনের মধ্য দিয়ে দিনটি উদযাপন করবেন সানি-মৌসুমী। অথচ তাদের মুখে হাসিই নেই; তাও আবার বিবাহবার্ষিকীর দিনেই কথাটি জানালেন ওমর সানি।

বৃহস্পতিবার দিবাগত রাতে এক ফেসবুক পোস্টে নিজেদের বিবাহবার্ষিকীতে এমনটিই জানান নায়ক ওমর সানি। ওই পোস্টে সানি লেখেন, ‘আজ ২ আগস্ট আমাদের বিবাহ বার্ষিকী; আলহামদুলিল্লাহ ৩০ বছর পার করলাম।’

সানি লেখেন, ‘খুব ইচ্ছে ছিল অনেক বড় করে সবার সাথে শেয়ার করব, কিন্তু হল না। চারিদিকে লাল, শুধু লাল এর মধ্যে আমাদের হাসিটা কোথায় যেন হারিয়ে গেছে। ’

এ সময় পোস্টে অনুরাগীদের কাছে দোয়া প্রত্যাশা করেন সানি-মৌসুমী।

১৯৯৫ সালে ভালোবেসে বিয়ে করেন ওমর সানী ও মৌসুমী। সর্বপ্রথম ‘দোলা’ সিনেমায় কাজ করতে গিয়ে মৌসুমীর প্রতি দুর্বলতা অনুভব করেন সানী। সেই থেকে একসঙ্গে কাজ করতে গিয়ে বন্ধুত্ব গড়ে ওঠে তাদের মধ্যে। যা শেষ পর্যন্ত রূপ নেয় পরিণয়ে। ওমর সানী-মৌসুমীর সুখের সংসার আলোকিত করেছে দুই সন্তান।

ডিএ