অভিনেত্রী মিমি চক্রবর্তী কাজের মাঝে অবসর সময় পেলেই ব্যাগ গুছিয়ে ঘুরতে বেরিয়ে পড়েন। বর্তমানে তার হাতে হয়েছে একগুচ্ছ কাজ। ‘রক্তবীজ’ ছবির শুটিং নিয়ে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে আলোচনা করেছেন।

আর সেই কাজ শেষেই দুবাই ট্যুরে গেছেন মিমি। আরব আমিরাতের এই জায়গা সম্ভবত অভিনেত্রীর প্রিয় ট্যুর ডেস্টিনেশন। কারণ, ছুটি পেলেই বেশিরভাগ সময়ে দুবাইয়ে সময় কাটাতে চলে যান। তবে এবার ছুটি কাটাতে না শুটিংয়ে গেছেন তা নিয়ে ভক্ত-অনুরাগীদের মাঝে জল্পনা-কল্পনা চলছে ।

জানা যায়, কোনও এক বিজ্ঞাপনের শুটিং করতেই দুবাইতে পাড়ি দিয়েছেন। শুক্রবার সেখান থেকে অনুরাগীদের মাঝে বোল্ড ছবি শেয়ার করেছেন। যেখানে এক আবেদনময়ী রূপে ধরা দিয়েছেন। 

ছবিতে দেখা যায়, মিমির  গ্ল্যামারাস ত্বক, টোনড অ্যাবস, শর্ট পরে হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। দুবাইয়ে সাইক্লিং করতেও দেখা গেল অভিনেত্রীকে।

দুবাইয়ের ঠান্ডা আবহাওয়াতেও উষ্ণতা ছড়াচ্ছেন এ অভিনেত্রী। ছবিতে মিমি টোনড অ্যাবস নজর কেড়েছেন।

মিমি চলচ্চিত্রে অভিনয় করার পূর্বে একজন মডেল ছিলেন। তিনি ফেমিনা মিস্‌ ইন্ডিয়াতে অংশগ্রহণ করেন। তার অভিষেক হয়েছিল চ্যাম্পিয়ন চলচ্চিত্রের মাধ্যমে। তার ২য় আবির্ভাব ‘গানের ওপারে’ ধারাবাহিক নাটকে। 

এই ধারাবাহিকের খ্যাতি তাকে আলোয় এনে দেয়। ‘গানের ওপারে’র চিত্রনাট্য লেখে বিখ্যাত চলচ্চিত্রকার ঋতুপর্ণ ঘোষ। রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫০তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে এ ধারাবাহিক নির্মিত হয়। এই ধারাবাহিকে আরো অনেক বিখ্যাত ব্যক্তি অভিনয় করেন। ২০১২ সালের ৭ই ডিসেম্বর বাপি বাড়ি যা চলচ্চিত্রের মাধ্যমে তার মুখ্য চরিত্রে অভিনয়ের যাত্রা শুরু হয়।

এমআইকে/