দু’দশকের বেশি সময় ধরে বলিউডের প্রথম সারির গায়কদের মধ্যে নিজের আসন পাকা করে রেখেছেন সোনু নিগম। তার প্রজন্মের বলিপাড়ার এমন কোনও তারকা নেই যার ছবিতে শোনা যায়নি সনুর গান।

১৯৯৭ সালে মুক্তি পেয়েছিল ‘পরদেশ’। সুভাষ ঘাই পরিচালিত এই ছবিতে শাহরুখ খানের কণ্ঠে সনুর ‘ইয়ে দিল’ গানটি রাতারাতি জনপ্রিয় করে তোলে সনুকে। তারপর আর পিছন ফিরে তাকাতে হয়নি।

সম্প্রতি মুম্বাইয়ে ৭ কোটি টাকার একটি বাণিজ্যিক সম্পত্তি বিক্রি করেছেন এ গায়ক। মুম্বাইয়ের আন্ধেরি ওয়েস্টে অবস্থিত এই সম্পত্তির বিল্ট আপ এরিয়া ২১৩১ বর্গফুট এবং প্রতি বর্গফুটের ভাড়া ৩২,৮৪৮ টাকা। সম্পত্তিটিতে দুটি গাড়ি পার্কিং রয়েছে। 

২০২৪ সালের ২৮ জুন বিক্রির জন্য দলিল নথিভুক্ত করা হয়েছিল। তার কাছে ইমেল-এ পাঠানো হয়েছে বাবা আগম কুমার নিগমকে। নথিতে দেখা গেছে, চলতি বছরের প্রথম দিকে সোনু নিগমের বাবা ১২ কোটি টাকায় মুম্বাইয়ে একটি সম্পত্তি কিনেছিলেন।

সম্পত্তি কেনা-বেচা বলিউড তারকাদের রোজগারের অন্যতম উপায়। তবে হঠাৎ কী কারণে ৭ কোটি টাকার জন্য বাণিজ্যিক সম্পত্তি বিক্রি করেছেন এ গায়ক তা জানা যায়নি। 

উল্লেখ্য, গত বছরের নভেম্বরে বান্দ্রা ওয়েস্টের গ্র্যান্ডবেতে ২১৯৯ বর্গফুট এলাকা জুড়ে বিস্তৃত একটি বাণিজ্যিক স্পেস কংসবার্গ মেরিটাইম ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডকে প্রতি মাসে ৫ লক্ষ টাকায় দুই বছরের জন্য ভাড়া দিয়েছিলেন কারিশমা কাপুর।

প্রপস্ট্যাকের হাতে আসা নথিতে দেখা গিয়েছে, গত মে মাসে মুম্বাইয়ের আন্ধেরি ওয়েস্টে পাঁচ বছরের জন্য ৯ লক্ষ টাকা মাসিক ভাড়ায় একটি অফিস স্পেস ভাড়া নিয়েছিলেন অজয় দেবগন।

এমআইকে/