বলিউড অভিনেত্রী আলিয়া ভাট ও অভিনেতা রণবীর কাপুরের ঘর আলো করে আসে তাদের মেয়ে রাহা কাপুর। সে সময় রণবীর কন্যার চোখ দেখে প্রাথমিকভাবে সকলেই রাজ কাপুরের সঙ্গে তুলনা করেছিল। পরে অনেকেই না কী আবার ঋষি কাপুরের চেহারার সঙ্গে মিল খুঁজে পায়। এবার সকলের চোখে ছোট্ট রাহা না কী হুবহু আলিয়া ভাট! মুখটা যেন পেয়েছে একেবারে আলিয়ার মত! স্বভাবও না কী পেয়েছে মায়েরটাই।

রাহার জন্মের পর পরই অভিনেতা-অভিনেত্রী যুগলের কন্যা সন্তানকে দেখার জন্য ভক্তদের আগ্রহেরও কমতি ছিল না। কারণ একটাই, কাপুর পরিবারের উত্তরসূরি; তাকে নিয়ে আলোচনা হবে, স্বাভাবিক।

যদিও কাপুর পরিবারের শর্ত মেনে কেউ ছোট্ট রাহার ছবি টানা এক বছর সামনে আনেননি। তবে খুব একটা অপেক্ষা করতে হয়নি অনুরাগীদের। ২০২৩ সালের বড়দিনে রণবীর কাপুর ও আলিয়া ভাট তাদের সন্তানকে সামনে আনে। এই বিশেষ দিনে বিশেষ উপহারে আনন্দে ভেসেছিল সামাজিক মাধ্যম। তখন ছোট্ট রাহাকে দেখা মাত্রই নানাজনের নানা মত সামনে উঠে আসতে দেখা গিয়েছিল।

সম্প্রতি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে কন্যা রাহাকে কোলে নিয়ে প্রকাশ্যে আসতে দেখা যায় আলিয়া ভাটকে। তখন আলিয়ার মুখ ভঙ্গিমার সঙ্গে আলিয়ার মুখ ভঙ্গির মিল খুঁজে পান নেটিজেনরা। দেখেই মন্তব্য, ‘যেন হুবহু আলিয়া।’

আরেক ভিডিওতে রণবীরের সঙ্গে মুখোমুখি হতে দেখা যায় রাহাকে। সেখানে দেখা যায়, বাবার আগে আগে হাঁটছে রাহা। বাবার হাত ধরে ঠিক মায়ের আদলেই হাত দিয়ে সরিয়ে নিল সে নিজের চুল। এরপর নেটিজেনরা সেই মন্তব্যই বহাল রাখেন, রাহা যেন ‘অবিকল আলিয়া’।

প্রসঙ্গত, ২০১৮ সালে প্রেমের সম্পর্কে জড়ান আলিয়া-রণবীর। দীর্ঘদিন প্রেমের পর গত বছরই গলায় মালা দেন এই জুটি। এরপর একই বছরের নভেম্বর মাসে কন্যা সন্তানের মা-বাবা হন এই তারকা দম্পতি।

ডিএ