গত কয়েকমাস ধরেই একের পর এক বিপদের মধ্যে কাটাচ্ছেন বলিউড কিং শাহরুখ খান। এর আগে আইপিএল চলাকালে মাঠে হিট স্ট্রোক হয় তার। যদিও কিছুদিন বিরতি নিয়ে কাজে ফেরেন তিনি। 

এদিকে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে সপরিবারে দেখা দিয়েছিলেন কিং খান। তখনও সেভাবে বোঝার উপায় ছিল না যে তিনি অসুস্থ। এছাড়াও সম্প্রতি ফারাহ খানের মায়ের শেষকৃত্যেও উপস্থিত ছিলেন শাহরুখ। সেখান থেকে সন্দেহ হয়, নিশ্চই কোনোকিছু গরমেলে। কারণ, প্রায় প্রতিটি সময়েই কিং খানের চোখে দেখা গেছে সানগ্লাস; এমনকী রাতেও সানগ্লাস পরেন তিনি। কিন্তু, কী কারণে সব সময় চোখে রোদচশমা পরে থাকছেন, তার কারণ জানা গেল। 

ভারতীয় গণমাধ্যমের খবর, মঙ্গলবার আমেরিকা যাওয়ার কথা রয়েছে শাহরুখের। গত কয়েক দিন ধরেই চোখের সমস্যায় ভুগছেন নায়ক। অনন্ত-রাধিকার বিয়ের সময়ও চোখ নিয়ে ভুগছিলেন। সেই সময় মুম্বাইয়ে চোখের চিকিৎসা করান, কিন্তু তাতেও ফল মেলেনি। শোনা যাচ্ছে, শাহরুখের বাম চোখে বেশ কিছু সমস্যা দেখা দিয়েছে; তারই চিকিৎসা করাতে পাড়ি দেবেন মার্কিন মুলুকে।

উল্লেখ্য, সম্প্রতি ‘পাঠান’ ও ‘জওয়ান’-এর মতো অ্যাকশনে ভরপুর ছবি দর্শককে উপহার দিয়েছেন শাহরুখ। চলতি বছরটি কোনোরকম বিরতি কাটিয়ে খুব শীঘ্রই আরও একটি অ্যাকশন চরিত্রে ধরা দেওয়ার কথা রয়েছে তার। সেখানে তার বিপরীতে খলচরিত্রে দেখা যাবে অভিষেক বচ্চনকে। ইতোমধ্যে লন্ডনে ছবিটির শ্যুটিং শুরু হয়েছে বলে খবর পাওয়া গেছে।

ডিএ