নিক জোনাস যেমন ভারতীয় ভক্তদের কাছে বিশেষ জনপ্রিয়, তেমনই পাপারাজ্জিদের কাছেও। সম্প্রতি অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে বউ প্রিয়াঙ্কার সঙ্গে উপস্থিত হলে, সেখানে থাকা মিডিয়া তাকে ‘ন্যাশনাল জিজু’ নামে অভিহিত করে। দ্য টুনাইট শো-এর জন্য জিমি ফ্যালনের সঙ্গে একটি সাক্ষাৎকারে নিক তাকে দেওয়া ‘জিজু’ তকমার পিছনে কারণ ব্যাখ্যা করেছিলেন।

জিমির সঙ্গে কথোপকথনের সময় মার্কিন গায়ক-গীতিকার নিক জোনাস বলেন, ‘আপনারা জানেন আমি প্রিয়াঙ্কাকে বিয়ে করেছি। বিয়ের পর থেকেই এই হ্যাশট্যাগটা শুরু হয়। আমি হয়ে যাই 'ন্যাশনাল জিজু'। জিজু মানে বড় বোনের স্বামী, তাই আমি ভারতের বড় ভাই। 

এরপর শো হোস্ট ভারতে জোনাস ব্রাদার্সের কনসার্টের একটি ক্লিপও চালান, যেখানে দেখা যায় জো জোনাস এবং কেভিন জোনাস তাকে সকলের সামনে ‘জিজু’ হিসেবে পরিচয় করিয়ে দিচ্ছেন।

২০১৮ সালের ১ ডিসেম্বর রাজস্থানের যোধপুরের রাজকীয় উমেদ ভবন প্যালেসে প্রিয়াঙ্কা ও নিকের মধ্যে শপথ বিনিময় হয়। এই দম্পতি তাদের কন্যা মালতি মেরিকে স্বাগত জানায় ২০২২ সালের ১৫ জানুয়ারি, যিনি সারোগেসির মাধ্যমে জন্মগ্রহণ করেছিলেন। 

‘নিকিয়াঙ্কা’ জুটি মায়েদের প্রতি আন্তরিক শ্রদ্ধা জানাতে মালতি মেরি নামটি বেছে নিয়েছিলেন। মালতী প্রিয়াঙ্কার মা, ডাঃ মধু চোপড়ার মধ্য নামকে প্রতিফলিত করে, যখন মেরি নিকের মা ডেনিস জোনাসকে সম্মান করে।

সম্প্রতি প্রিয়াঙ্কার জন্মদিনে অভিনেত্রীর কিছু ছবি শেয়ার করে নিক সামাজিক মাধ্যমে নিজের মনের কথা জানিয়েছিলেন। লিখেছিলেন, ‘সেই নারী, যাকে আমি চাই। আমি সত্যিই ভাগ্যবান। শুভ জন্মদিন আমার ভালোবাসা।’

উল্লেখ্য, নিকের প্রথম স্টুডিও অ্যালবাম ছিল নিকোলাস জোনাস, যা ২০০৫ সালে মুক্তি পায়। গায়কের জনপ্রিয় সিঙ্গেলগুলির মধ্যে রয়েছে চেইনস, জেলাস, গুড থিং এবং বেকন। আ ক্রিসমাস ক্যারল (২০০০)-এর মাধ্যমে তার অভিনয়ে অভিষেক ঘটে। নিকের সাম্প্রতিক রিলিজ ছিল রবার্ট শোয়ার্টজম্যানের কমেডি-ড্রামা - দ্য গুড হাফ। নিককে আগামীতে জন কার্নির মিউজিক্যাল-কমেডি 'পাওয়ার ব্যালাড'-এ দেখা যাবে, যা ২০২৫ সালে মুক্তি পাবে।

এমআইকে/