আম্বানিদের পার্টি হোক বা মণীশ মালহোত্রার প্রি-দিওয়ালি পার্টি, বলিউডের এমন কোনও অনুষ্ঠান নেই যাতে তাকে দেখা যায় না। রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোন থেকে সুহানা খান, জাহ্নবী কাপুর থেকে সালমান খান, সবার প্রিয় ওরহান আত্রামানি বা ওরি। সোশাল মিডিয়াতেও দারুণ হিট ওরি। সেই ওরিকেই এবার দেখা যাবে সিনেমার পর্দায়!

সম্প্রতি জনপ্রিয় মাল্টিপ্লেক্স সংস্থা পিভিআর থেকে সোশাল মিডিয়ায় কয়েকটি ছবি পোস্ট করা হয়েছে। যেখানে দেখা গেছে, ফাঁকা সিনেমা হলে দাঁড়িয়ে রয়েছেন ওরি। আর পর্দাতেও দেখা যাচ্ছে তাকে। ওরি অবশ্য ব্যাপারটি স্পষ্ট করেননি। তবে তার জীবনে যে নতুন কিছু ঘটতে চলেছে, তা কিন্তু স্পষ্ট বোঝা যাচ্ছে।

ওরির এই ছবি দেখে তাকে শুভেচ্ছা জানিয়েছেন অনন্যা পাণ্ডে, জাহ্নবী কাপুরের মতো তারকারা।

ওরিকে নিয়ে সোশাল মিডিয়াতেও আলোচনা প্রচুর। এমন কোনও তারকা নেই যার কাঁধে হাত দিয়ে তিনি ছবি তোলেন না। বলিউডের প্রায় সব পার্টিতেই দেখা যায় ওরিকে। আবার তারকাদের অন্দরমহলেও ওরির অবাধ যাতায়াত। ওরি ‘বিগ বস ১৭’র মঞ্চে এসে জানিয়েছিলেন, এক রাতে শুধু সেলফি তুলে তিনি ২০ থেকে ৩০ লাখ টাকা আয় করে ফেলেন।

ইনস্টাগ্রামে ওরির ১১ লাখের বেশি ফলোয়ার। কিছুদিন আগে আবার ওরির লিঙ্কডইন প্রোফাইলের খবর ছড়িয়ে পড়েছিল। সেই প্রোফাইলে লেখা ছিল রিলায়েন্স গ্রুপের স্পেশাল প্রজেক্ট ম্যানেজার এই সোশাল মিডিয়া তারকা। শোনা গেছে, ইশা আম্বানি ও রাধিকা মার্চেন্টের সঙ্গেও তার বন্ধুত্ব রয়েছে।

এদিকে এক সংবাদমাধ্যমের প্রতিনিধির সঙ্গে কথা বলতে গিয়ে ওরি জানিয়েছিলেন জীবনের স্কুল থেকে তার শিক্ষা। আবার নিজেকে মার্কেটিং গুরু হিসেবেও দাবি করেছেন ওরি। এখন তো তার এয়ারপোর্ট লুকেরও বেশ চাহিদা রয়েছে। প্রত্যেক জায়গাতেই হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দেন ওরি। নিজের এই খ্যাতি বেশ উপভোগ করেন তিনি।

পিএইচ