ওপার বাংলার অভিনেতা যীশু সেনগুপ্তের সঙ্গে নীলাঞ্জনা সেনগুপ্তের বিচ্ছেদের গুঞ্জন নিয়ে তোলপাড় টালিউড। শুধু তাই নয়, এসেছে অন্য নারীর সঙ্গে যীশুর এক ছাদের তলায় থাকার খবর। তবে যীশুর সংসারে এই ভাঙন নিয়ে এখনও মুখ খোলেননি কেউই। এরই মধ্যে সামাজিক মাধ্যমে রহস্যজনক পোস্ট করে শোরগোল ফেলে দিলেন টালিপাড়ার অভিনেতা ঋষি কৌশিক; তার ওই পোস্টে বিচ্ছেদের গন্ধ পাচ্ছেন নেটিজেনরা।

সম্প্রতি সামাজিক মাধ্যমে ঋষি তার ওয়ালে একটি ছবি পোস্ট করে লেখেন, ‘মেরুদণ্ডহীন, আত্মসম্মানহীন, লোভী এবং আপাদমস্তক ভুল মানুষের সঙ্গে পথ চলার চেয়ে সারাজীবন একলা চলা অত্যন্ত সুখ, শান্তি এবং সম্মানের।’

সেই পোস্টে ঋষি এটিও জানিয়েছেন, পুরো বিষয়টিই তার ব্যক্তিগত। এ নিয়ে সংবাদমাধ্যমে মুখ খুলতে চান না অভিনেতা। এমন পোস্ট কেন দিলেন, তা নিয়েও সামাজিক মাধ্যমে কোনো জবাব দিতে চাননি ঋষি।

ভারতীয় গণমাধ্যমের খবর, ঋষির এই কথাগুলো নিয়ে শোরগোল সৃষ্টি হলেও কয়েকদিন আগে স্ত্রী দেবযানীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেতা। সেই ছবির ক্যাপশনে লিখেছিলেন, ‘বিষাক্ত মানুষ বাদে পৃথিবী খুব সুন্দর।’

ঋষি কৌশিক মূলত টেলি পর্দার অভিনেতা। এই মুহূর্তে ‘ঝনক’ ধারাবাহিকে দেখা যাচ্ছে তাকে। সম্প্রতি অঙ্কুশ হাজরার ‘মির্জা’-তে তাকে দেখা গেছে। এছাড়াও  কঙ্গনা রানাউতের ‘ইমার্জেন্সি’-তে মুজিবুর রহমানের চরিত্রে অভিনয় করেছেন ঋষি কৌশিক।

ডিএ