কয়েকদিন ধরেই টালি অভিনেতা যীশু সেনগুপ্তের সংসারে ভাঙনের জল্পনায় মুখর ওপার বাংলার ইন্ডাস্ট্রি। তবে এ বিষয়ে যীশুর স্ত্রী নীলাঞ্জনা এখন পর্যন্ত মুখ খোলেননি। এরই মধ্যে নতুন গুঞ্জন- এক গুজরাটি মেয়ে টালিউডের এই সুদর্শন নায়কের প্রেমে হাবুডুবু খাচ্ছেন! দুই পক্ষ থেকেই প্রেমের আগুন তুঙ্গে। শুধু তাই নয়, মুম্বাইতে একই ছাদের নিচেই নাকী বসবাস করছেন তারা!

ভারতীয় গণমাধ্যমের খবর, যীশুর সঙ্গে জড়িয়ে পড়া গুজরাটি ওই মেয়ের নাম শিনাল সুর্তি। যীশু ও শিনালের পরিচয় কাজের সূত্রেই; বলা যায়, যীশুর 'হেল্পিং হ্যান্ড' শিনাল। পাঁচ বছরের বেশি সময় ধরেই যীশুর সব কাজ দেখাশোনা করেন শিনাল।

এদিকে সম্প্রতি সামাজিক মাধ্যমে নিজের নামের পাশ থেকে সেনগুপ্ত পদবি মুছে দিয়েছেন নীলাঞ্জনা। ধরে নেওয়া হচ্ছে, জীবনের এমনই একটি পর্যায়ে যীশু-নিলাঞ্জনা অবস্থান করছেন, সেখানে থেমে যেতে পারে তাদের সম্পর্কের গতি। সরাসরি এ বিষয়ে নীলাঞ্জনা কিছু না বললেও মন খারাপের পোস্ট গুলো ভিড় করেছে তার সামাজিক মাধ্যমের ওয়ালে। এরই মধ্যে শিনালের সঙ্গে যীশুর এমন ঘনিষ্ঠতার গুঞ্জন যীশু-নিলাঞ্জনার সম্পর্ক ভাঙনের জল্পনাকে আরও চাউর করল।

এর আগে ২০০৪ সালে নীলাঞ্জনার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন যীশু সেনগুপ্ত। ধারাবাহিক, টেলিসিরিজের পর্দায় যীশু তখন জনপ্রিয় মুখ। অঞ্জনা ভৌমিকের জেষ্ঠকন্যা নীলাঞ্জনাও তখন অভিনয়জগতে বেশ জনপ্রিয়। তার পর যীশু-নীলাঞ্জনার প্রেমমাখা সুখের সংসার সারা এবং জারা দুই কন্যাসন্তান এল। কানাঘুষো বিচ্ছেদের জল্পনা-গুঞ্জন যতই শোনা যাক না কেন, আশা করা যায় এই দূরত্ব ঘুচে গিয়ে আবারও সুখীদম্পতি হিসেবে একফ্রেমে ধরা দেবেন তারা।

প্রসঙ্গত, বর্তমানে টালিউড, বলিউডের পাশাপাশি দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও ব্যস্ত যীশু সেনগুপ্ত। জাত অভিনেতা হিসেবে নিজেকে চিনিয়ে দিয়েছেন অনেক আগেই। বেশিরভাগ সময়ই মুম্বাইতেই ব্যস্ত থাকেন তিনি। শোনা যাচ্ছে, সেখানেই নাকি কাউকে মন দিয়ে ফেলেছেন। সেই মেয়েটিই তার সহকারী শিনাল বলে ধারণা করা হচ্ছে।

ডিএ