নামজাদা কোনও বলিউড অভিনেতা বা ক্রিকেটার নন। জাহ্নবীর মন কেড়েছেন প্রচারের আলোর আড়ালে থাকা শিখর পাহাড়িয়া। মুম্বাইয়ের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীলকুমার শিন্ডের নাতি তিনি। 

তারই প্রেমে মজেছেন বলিউডের অভিনেত্রী জাহ্নবী কপূর। এক সময় তাদের সম্পর্ককে ভক্ত-অনুরাগীদের থেকে আড়ালেই রাখতে চেয়েছিলেন। তবে খুব বেশি দিন গোপন রাখতে পারেননি। অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্টের বিয়েতেই সম্পর্কে প্রায় সিলমোহর দিয়েছেন অভিনেত্রী। 

তবে এবার নিজের প্রেমজীবন নিয়ে চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আনলেন শ্রীদেবী-কন্যা। তবে এ বার জাহ্নবী জানান, শিখরই নাকি তার সঙ্গে প্রেম ভেঙেছিলেন। শিখরই সেই মানুষ, যার কারণে তীব্র মনঃকষ্টে ভুগেছেন।

এ অভিনেত্রী এক সাক্ষাৎকারে বলেন,‘আমি আসলে আমার প্রেমিকের সঙ্গে প্রতি মাসেই সম্পর্ক ভেঙে বেরিয়ে আসতাম। তারপর দিন দুয়েক যেতে না যেতেই তার জন্যই কান্নাকাটি করতাম। শিখরই সেই মানুষ, যার কারণে প্রেমের ব্যথা কাকে বলে, সেটা বুঝেছি। তবে যার জন্য কষ্ট পেয়েছিলাম, পরে সেই আমার মনকে শান্ত করে।’

শ্রীদেবী প্রয়াত হওয়ার পর থেকেই জাহ্নবীর পাশে ছিলেন শিখর। সেই সময় থেকেই নাকি জোড়া লাগে তাদের সম্পর্ক। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল ‘ধড়ক’। এই ছবির মাধ্যমেই বলিউড যাত্রা শুরু করেন জাহ্নবী। শশাঙ্ক খৈতান পরিচালিত এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন ঈশান খট্টর। 

ছবিতে জাহ্নবী-ঈশানের জুটি দর্শকের পছন্দ হয়েছিল। শোনা যায়, সেই সময় প্রেমিককে ছেড়ে ঈশানের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। সিনেমা শেষ হতেই নাকি পুরানো প্রেমিকের কাছেই ফেরেন জাহ্নবী। 

এমআইকে/