কোটা সংস্কার আন্দোলনে উত্তাল সারাদেশ। ঢাকাসহ সারাদেশের বিভিন্ন জেলায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে সাধারণ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে সরব হয়েছেন শোবিজ অঙ্গনের বিভিন্ন তারকারা। ইউটিউবার, ইনফ্লুয়েন্সার, কন্টেন্ট ক্রিয়েটররাও চুপ নেই।

এরা আগে শুরু থেকেই শিক্ষার্থীদের পাশে ছিলেন ইউটিউবার, কনটেন্ট ক্রিয়েটর সালমান মুক্তাদির। গেল কয়েকদিন ধরেই শিক্ষার্থীদের পক্ষ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব ভূমিকা পালন করছেন তিনি। এবার সালমান কথা বললেন অভিনয় শিল্পীদের পোস্টের ধরন নিয়ে। 

বুধবার এক ফেসবুক পোস্টে অভিনয়শিল্পীদের নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন সালমান। সেখানে তিনি লেখেন, ‘এত বড় আর্টিস্ট আপনারা টিভি ইন্টারনেটে লাউড অ্যাক্টিং করেন ভালো কথা। কিন্তু এই যে একটা ঐতিহাসিক একটা মোমেন্টে যেটা সারাজীবনে একবার আসে, এরকম নিরপেক্ষ এবং অস্পষ্ট পোস্ট করে অ্যাক্টিং করবেন না। খুব বাজে হচ্ছে।’

এর আগে মঙ্গলবার (১৬ জুলাই) সকালে এক ফেসবুক স্ট্যাটাসে এই অভিনেতা জানিয়েছেন, যে সকল ছাত্র হলে ঢুকতে পারছেন না বা হামলার শিকার হয়েছেন তাদের দায়িত্ব নেবেন তিনি।

ইতোমধ্যে কোটা সংস্কার চেয়ে আন্দোলনরতদের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছে ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান ও অভিনেতা চঞ্চল চৌধুরী। এছাড়াও তালিকায় আছেন বুবলি, অপু বিশ্বাস, পরীমণি, পূজা চেরি, মোস্তফা সরওয়ার ফারুকী, জিয়াউল হক অপূর্ব, নিলয় আলমগীর, সাবিলা নূর, সাদিয়া আয়মান, সুমন আনোয়ার, আশফাক নিপুণ, রুকাইয়া জাহান চমক, ও আরএসফাহিম চৌধুরী, তাসরিফ আহমেদ, ইফতেখার রাফসানসহ অনেকে।

ডিএ