ভারতের ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও বিনোদ মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্টের বিয়ে সম্পন্ন হয়েছে। প্রাক-বিবাহের মতো এই দুই অনুষ্ঠানেও বসেছিল চাঁদের হাট। 

হলিউড থেকে বলিউডের তারকারা উপস্থিত হয়েছিলেন, তাছাড়াও দেশ বিদেশের শিল্পপতি, রাজনৈতিক ব্যক্তিত্ব ও খেলয়াররাও পরিবার-সহ হাজির হন রাধিকা-অনন্তের বিয়ে ও আশীর্বাদের অনুষ্ঠানে।

প্রাক-বিবাহ অনুষ্ঠান থেকে বিয়ের প্রতিটা অনুষ্ঠানের ঝলক প্রকাশ্যে আসতেই নানাভাবে বডি শেমিংয়ের শিকার হতে হয়েছে আম্বানিপুত্রকে।

শুধু তাই নয়, রাধিকা মার্চেন্টকেও ‘গোল্ড ডিগার’ বলে আক্রমণ করা হয়েছে একাধিকবার। এবার অনন্ত-রাধিকার রিসেপশনে যোগ দিয়ে নবদম্পতির পাশে দাঁড়ালেন রুক্মিণী মৈত্র।

আম্বানিদের রিসেপশনের মজলিশে গিয়ে অনন্ত-রাধিকার সঙ্গে ছবি তুলেছেন রুক্মিণী। আর সেই ছবি শেয়ার করেই ভালোবাসার বার্তা দিলেন অভিনেত্রী। রুক্মিণী লিখলেন, ‘সত্যিকারের ভালোবাসা কখনও অন্ধ হয় না। বরং জীবনে চলার পথকে আরও নতুনভাবে আলোকিত করে। আর আমরা অনন্ত-রাধিকার মুখের হাসি দেখে সেটারই সাক্ষী থাকলাম। আরও একবার নবদম্পতিকে শুভেচ্ছা, ভালোবাসা।’

আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে লাল গালিচায় দ্যুতি ছড়িয়েছে ‘টলিউড ব্রিগেড’। কেউ সাজপোশাকে খাঁটি বাঙালিয়ানা তুলে ধরেছেন তো কেউ বা আবার পশ্চিমা পোশাকে চোখ ধাঁধিয়ে দিয়েছেন। 

রিয়া সেন, রাইমা সেন, শাশ্বত চট্টোপাধ্যায়, সুস্মিতা চট্টোপাধ্যায়দের পাশাপাশি অনন্ত-রাধিকার প্রীতিভোজের রেড কার্পেটে সোনালি গাউনে নিঃসন্দেহে আগুন ঝরিয়েছেন রুক্মিণী মৈত্র। কিন্তু ভক্তরা হতাশ হয়েছেন, অভিনেত্রীর পাশে তাদের প্রিয় ‘দেবদা’কে না দেখতে পেয়ে।

প্রসঙ্গত, তিন দিনব্যাপী রাজকীয় বিয়ের অনুষ্ঠানের সাক্ষী পুরো ভারতবাসী দেখেছেন । বিয়ের দিন নবদম্পতিকে আশীর্বাদ করে আসেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। শনিবার ‘শুভ আশীর্বাদ’ অর্থাৎ বধূবরণের অনুষ্ঠানেও দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে সাধু-সন্তরা এসে নবদম্পতি আশীর্বাদ করে গিয়েছেন। 

এমআইকে/