টলিউডের সৃজিত মুখার্জির হিট সিনেমার সংখ্যা নেহাত কম নয়। ব্যক্তিগত জীবনে একাধিক প্রেমের সম্পর্কে জড়ালেও বিয়ে করেছেন ভিন ধর্মের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলাকে। সবাই জানেন যে, মিথিলার প্রথম পক্ষের একটি মেয়ে রয়েছে এবং সৃজিত তাকে নিজের মেয়েই মনে করেন। তবে সম্প্রতি পরিচালকের একটি গোপন তথ্য সামনে এসেছে। তার নাকি আরও একটি মেয়ে আছে।

মিথিলার মেয়ের নাম আয়রা। সৃজিতের সঙ্গে মিথিলার মেয়ের সম্পর্ক বেশ ভালো। মাঝে মধ্যেই পরিচালকের সঙ্গে মিথিলার মেয়ের খুনসুটি সামনে আসে। তবে সৃজিতের যে বড়মেয়ে আছে তা অনেকেরই জানা ছিল না। কিছুদিন আগেই পরিচালক তার প্রথম কন্যাকে সবার সামনে নিয়ে আসেন। তার নাম নাগিনী। আসলে পরিচালকের বড়মেয়ে তার আদরের বল পাইথন। যেগুলো তিনি তার বাড়িতে পোষ্য হিসেবে পুষে থাকেন। সম্প্রতি এক পোস্টে সৃজিত তার বড়মেয়েকে সবার সামনে নিয়ে আসেন। পোস্টের ছবিতে দেখা যায়, হলুদ টি-শার্ট পরে গলায় সাপ জড়িয়ে বসেছিলেন সৃজিত।

জানা গেছে, দীর্ঘদিন ধরেই নাকি সাপ পোষার ইচ্ছা ছিল সৃজিতের। আর এবার সেই সাধই পূরণ করছেন তিনি। নিজের বাড়িতে স্বাগত জানিয়েছেন চার-চারজন নতুন অতিথিকে। সৃজিত পত্নী মিথিলাও এর আগে সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন সৃজিতের সাপ পোষার কথা। তিনি জানতেন একটি সাপ পুষেছেন সৃজিত, কিন্তু শুটিং সেরে বাড়ি ফিরে দেখেন একটি নয়, চার-চারটি বল পাইথন। মার্চ মাসে প্রথম বল পাইথন ঘরে এনেছিলেন সৃজিত।

এই বছর সৃজিতের ‘টেক্কা’ ও ‘সত্যি বলে সত্যি কিছু নেই’ সিনেমা আসতে চলেছে। এই দুটি সিনেমার শুটিং চলছে। ‘সত্যি বলে সত্যি কিছু নেই’ সিনেমাতে রয়েছে একঝাঁক তারকা। অপরদিকে, টেক্কা সিনেমায় দেব-রুক্মিণীও স্বস্তিকা মুখার্জি রয়েছেন। কিছুদিন আগেই আমেরিকার বঙ্গ সম্মেলনে গিয়েছিলেন সৃজিত। সেখানে গিয়েও তার সরীসৃপ প্রেম ধরা পড়েছিল।

এমএ