সদ্য আম্বানি পুত্রের বিয়েতে জাকজমকপূর্ণ অনুষ্ঠান কাটিয়েছে বচ্চন পরিবার। সেখানে এবার বচ্চন পরিবারের সঙ্গে দূরত্ত্ব বজায় রাখতে দেখা যায় বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের কন্যা আরাধ্যা রাই বচ্চনকে।

বিষয়টি সকলের নজরে আসাতে নিশ্চই খারাপ লেগেছে বলিউড শাহেনশার। তাই তো নিজের ব্লগে এবার বউমাকে খোঁচাই দিলেন অমিতাভ।

আম্বানিপুত্রের বিয়ে খেয়ে এসে সেই ব্লগে অমিতাভ লেখেন, 'একটা সুন্দর বিয়েবাড়ি থেকে আসলাম। অনেক পুরনো বন্ধুদের সঙ্গে আবার পুরনো দিন ফিরে এলাম। হয়তো দেখতে তারা অনেকটাই বদলে গিয়েছেন তবে নিজের দায়িত্বের প্রতি নিষ্ঠা আজও ফিকে হয়ে যায়নি। আসলে জীবন তো এমনটাই। ভালবাসা ভরপুর।'

এ পর্যন্ত ঠিকই ছিল, তবে শেষের অংশে তিনি যা লিখেছেন তা দেখে মোটেও খুশি নন ঐশ্বরিয়ার ভক্তরা। নেটিজেনদের একাংশের দাবি, নাম উল্লেখ করেই পুত্রবধূকে বিঁধেছেন অমিতাভ।

অমিতাভের লেখা সেই কথাটি ছিল এমন, 'অবাক লাগে ছোট ছোট কিছু বিষয়ের ওপর। জীবনের সঙ্গে যে জিনিসগুলোর গভীর সম্পর্ক রয়েছে সেগুলোই আর কারও মনে থাকে না। হয়তো ভুলে যায় না। তবে যদি দরকার লাগে তবে তা বের করা হয়, নয়তো নয়।'

প্রসঙ্গত, ঐশ্বরিয়া ও আরাধ্যাকে এবার বচ্চন পরিবারের সঙ্গে এক ফ্রেমে দেখা যায়নি। শোনা যাচ্ছে পরিবারের সঙ্গে সম্পর্কের অবনতি হয়েছে ঐশ্বরিয়ার। যদিও এ নিয়ে এখনও পর্যন্ত কোনও অফিয়াল মন্তব্য করতে দেখা যায়নি ঐশ্বরিয়াকে।

ডিএ