বচ্চন পরিবারের সঙ্গে বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের দূরত্ব বেড়েছে, এমনটি শোনা যাচ্ছে বেশ অনেকদিন ধরেই। সম্প্রতি আম্বানি পুত্র অনন্তের বিয়েতে ঐশ্বরিয়ার উপস্থিতি ছিল একেবারেই আলাদা। বিয়েতে আসা অমিতাভ, জয়া এমনকি অভিষেকের সঙ্গেও একফ্রেমে দেখা যায়নি ঐশ্বরিয়াকে। তাইতো শুক্রবার রাত থেকেই সামাজিক মাধ্যমে সকলের একটাই প্রশ্ন, তবে কি গুঞ্জনই সত্যি?

তবে অনন্তের বিয়েতে একেবারেই একা ছিলেন না ঐশ্বরিয়া। তাকে দেখতে পেয়েই ছুটে যান অভিনেত্রী রেখা। দু'জনের পোশাকেও ছিল বেশ মিল। ঐশ্বরিয়াকে দেখতে পেয়েই জাপটে ধরলেন, খেলেন চুমুও। সঙ্গে ছিলেন আরাধ্যা বচ্চনও। ওই একরত্তিকেও পরম মায়ায় জড়িয়ে ধরতে দেখা গেল তাকে। শুধু কি তাই? পাল্টা ভালবাসা ফিরিয়ে দিলেন আরাধ্যাও। যার একটি ভিডিও দেখে মন ছুঁয়ে যায় নেটিজেনদের।

অনন্ত অম্বানি ও রাধিকা মার্চেন্টের বিলাসবহুল এই বিয়েতে স্বপরিবারে হাজির হয়েছিলেন অমিতাভ বচ্চন, স্ত্রী জয়া বচ্চন থেকে শুরু করে ছেলে অভিষেক বচ্চন, মেয়ে শ্বেতা বচ্চনসহ সকলেই। সেই সুন্দর ফ্যামিলি-ফ্রেমে কোথাও দেখা যায়নি বচ্চন-বহু ঐশ্বর্যা রাই বচ্চন ও মেয়ে আরাধ্যা বচ্চনকে।

এ নিয়েই যখন আলোচনা, ঠিক তখনই একটা ভিডিও সামনে আসে। দেখা যায়, এমন তিনজন মানুষের যাদের সঙ্গে বচ্চন পরিবারের রয়েছে এক নিবিড় যোগ। তারা আর কেউ নন, ঐশ্বরিয়া রাই বচ্চন, মেয়ে আরাধ্যা বচ্চন ও এভারগ্রীন বিউটি রেখার।

বিগত এক বছর ধরেই শোনা যাচ্ছে বচ্চন পরিবারের সঙ্গে দূরত্ব বেড়েছে ঐশ্বরিয়ার। এও শোনা যাচ্ছে, মেয়েকে নিয়ে এখন শ্বশুরবাড়িতে থেকে আলাদা থাকছেন তিনি। এতদিন এ সবকে গুজব তকমা দেওয়া হলেও অম্বানির বিয়ের অনুষ্ঠান যেন অনেক গুঞ্জনই এখন পরিস্কার।

ডিএ