ওপার বাংলার অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি নতুন ফটোশুট প্রকাশ করেছে। আর এতেই শুরু হয় জল্পনা। ফটোশুটে তাকে খ্রিষ্টান কনের বেশে দেখা যাচ্ছে। অনুরাগীদের প্রশ্ন- নেহাত ফটোশুট নাকি বিয়ের পিঁড়িতে বসছেন নায়িকা।

ছবিগুলোতে একজন খ্রিষ্টান কনের সাজে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। তার পরনে রয়েছে সাদা গাউন এবং মাথায় রয়েছে সাদা ঘোমটা। তার হাতে রয়েছে একটি ফুলের তোড়া। এছাড়া মাথায় তিনি পড়েছেন একটি রুপোর মুকুট এবং ঠোঁটে হালকা লিপস্টিক।

এদিকে গত সোমবার রাতে হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী। বেশ কিছুদিন ধরে ভুগছিলেন অভিনেত্রী। সোমবার তাকে একটি হাসপাতালে ভর্তি করা হয় এবং একটি তার অস্ত্রোপচারও করা হয়। 

সূত্রের বরাতে ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, অভিনেত্রীর গল ব্লাডারে একাধিক পাথর ধরা পড়েছিল, যার ফলে অস্ত্রোপচার করা হয়। অভিনেত্রীর অবস্থা স্থিতিশীল থাকায় এবং তিনি তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠায় তাকে ছেড়ে দেওয়া হয় হাসপাতাল থেকে। তবে হাসপাতাল থেকে ছাড়ার আগে তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছিল।

ঋতাভরীর মা, চলচ্চিত্র নির্মাতা সাতরূপা সান্যাল এবং তার বোন, অভিনেত্রী চিত্রাঙ্গদা সতরূপা অভিনেত্রীর পাশে ছিলেন। 

‘ফাটাফাটি’ খ্যাত এই অভিনেত্রী তার আসন্ন ছবি ‘বহুরূপী’-এর শুটিং জুড়েই অসুস্থ ছিলেন। তবে শেষ পর্যন্ত ছবির শুটিং চালিয়ে যান ঋতাভরী। শুটিং শেষ হওয়ার পরে তিনি ছবির সেট থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছিলেন তিনি।

সম্প্রতি ঋতাভরী তার জন্মদিন তার পরিবার এবং বন্ধুদের সঙ্গে উদযাপন করেন। জুন মাসে ৩২শে পা দেন এই অভিনেত্রী। তার মা সাতরূপা সান্যাল তার মেয়ে ঋতাভরীকে তার স্ব-লিখিত একটি বাংলা কবিতা দিয়ে শুভেচ্ছা জানান।

এমএসএ