বাংলাদেশে ‘তুফান’ ভক্ত-অনুরাগীদের মাঝে ব্যাপক সাড়া ফেললেও ওপার বাংলায় তেমন আশানুরূপ সাড়া ফেলতে পারেনি। দুই বাংলার যৌথ প্রযোজনার ছবি নিয়ে নানা আলোচনা উঠলেও শাকিব খান বাংলাদেশের সুপারস্টার। তিনি দুই বাংলাতেই কাজ করে জনপ্রিয়তা পেয়েছেন। 

বিশেষ করে ‘প্রিয়তমা’ ছবির মাধ্যমে ওপার বাংলার অনুরাগীদের মনে জায়গা করে নিয়েছেন। তবে এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে গুঞ্জন উঠেছে যে শাকিব খান নাকি পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে কাজ করতে চলেছেন। 

জানা যায়, ওপার বাংলায় ছবির প্রচারে যাওয়ার পরে রাজের সঙ্গে এই নিয়ে আলোচনা হয়েছে শাকিবের। যদিও বা ব্যতিক্রম কিছুই না। শাকিবকে নিয়ে কাজ করতে পারেন ওপার বাংলার পরিচালক। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে শাকিবের সঙ্গে কাজ করার বিষয়ে মুখ খুলেন ‍পরিচালক রাজ চক্রবর্তী। সাক্ষাৎকারে শাকিবের সঙ্গে কাজের বিষয়ে   প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘না তো আমাদের এ বিষয়ে কোন কথা হয়নি।’ তিনি এই ঘটনা প্রসঙ্গে ইতিবাচক কোনো মন্তব্য করেননি।

রাজ চক্রবর্তীর শেষ কাজ আবারও অনুরাগীদের মাঝে বেশ প্রশংসিত হয়েছে। আগামী ছবি ‘বাবলি’ নিয়েও বেশ আশাবাদী পরিচালক। শুধু তাই নয়, গান এবং টিজার বেশ মন জয় করে নিচ্ছে দর্শকদের। 

অনেকদিন পর শুভশ্রী আবারও রাজের পরিচালনায় কাজ করছেন। এদিকে শাকিব খানের হাতে বেশ কিছু নতুন ছবির কাজ রয়েছে। তুফানের সাফল্যে শাকিব বেশ উচ্ছ্বসিত।

এমআইকে/