আগামী ১২ জুলাই চার হাত এক হচ্ছে ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্টের। তাইতো আম্বানি পরিবারে এখন উৎসবের আমেজ।

অনন্ত-রাধিকার বিয়ের আনুষ্ঠানিকতা চলেছে বছরজুড়েই। বাড়ির ছোট ছেলের বিয়ে বলে কথা, আয়োজনে যেন কোনো কমতিই রাখতে চায়নি আম্বানি পরিবার। জামনগর থেকে ইতালি, গত ৪ মাস ধরে প্রাক-বিবাহ অনুষ্ঠান চলার পর এবার শুরু হয়েছে বিয়ের মূল অনুষ্ঠান।

গত শুক্রবার অনন্ত-রাধিকার বিয়ে উপলক্ষ্যে একটি সংগীত আয়োজন করা হয়। আর সেখানেই পারফর্ম করতে সুদূর মার্কিন মুলুক থেকে উড়ে এসেছিলেন পপ তারকা জাস্টিন বিবার। নিয়ে যান মোটা অঙ্কের পারিশ্রমিক। 

তবে শুধু জাস্টিনই নন, বড় অঙ্কের পারিশ্রমিকে অনন্ত-রাধিকার বিয়ে মাতিয়ে গেছেন ভারতীয় সংগীতশিল্পী ও র‍্যাপার বাদশা। গায়ক করণ অহুজার সঙ্গে জুটি বেঁধে গান গেয়েছেন এই শিল্পী। এদিন পাঞ্জাবি গানের আবহে জমে ওঠে অনন্ত-রাধিকার প্রাক্‌-বিবাহ অনুষ্ঠান।

ভারতীয় গণমাধ্যমের খবর, এই অনুষ্ঠানে গান করতে ভারতীয় মুদ্রার ৪ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন বাদশা। এই অনুষ্ঠানের বেশ কিছু ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

উল্লেখ্য, অনন্ত-রাধিকার এই সংগীতানুষ্ঠানে গান গাওয়ার জন্য ৮৩ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন জাস্টিন বিবার। এর আগে গুজরাটের জামনগরে আয়োজিত অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানে পারফর্ম করেছিলেন পপ তারকা রিহানা। গত মাসে গায়িকা কেটি পেরি, পপ গ্রুপ ব্যাকস্ট্রিট বয়েজ ইতালি এবং ফ্রান্সের দক্ষিণে আয়োজিত আম্বানিদের ক্রুজ ট্যুর পার্টিতে পারফর্ম করেছিলেন।

ডিএ