বলিউডের অন্যতম তারকা দম্পতি রণবীর সিং-দীপিকা পাড়ুকোন। ‘রামলীলা’ ছবি করার সময় থেকেই তাদের সম্পর্ক তৈরি হয়। মালদ্বীপে ঘুরতে গিয়ে দীপিকাকে প্রপোজ করেন রণবীর। এরপর ২০১৮ সালে বিয়ে করেন এই জুটি।

আজ শনিবার (৬ জুলাই) রণবীর সিং-এর জন্মদিন। বিশেষ এ দিনে জন্মদিনের সেরা উপহার বলে স্ত্রীকে জানিয়েছেন রণবীর, ছুড়ে দিয়েছেন ভালোবাসার চুম্বন। এসব কিছুই দেখা গেছে দীপিকার ইনস্টাগ্রাম হ্যান্ডলে। তারকা দম্পতির অনুরাগীরাও এই নিয়ে যথেষ্ট উৎসাহী।

শুক্রবার সন্ধ্যায় অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্টের ‘সঙ্গীত’ অনুষ্ঠিত হল। এখানে নিমন্ত্রিত ছিলেন রণবীর-দীপিকাও। সেই সন্ধ্যায় একটি ঝলমলে বেগুনি শাড়ি নিজের জন্য বেছে নিয়েছিলেন দীপিকা, সঙ্গে রুপোলি জরির কাজ। স্বভাবসুলভ ভঙ্গিতে টেনে খোঁপা করে নিয়েছিলেন অভিনেত্রী, গলায় মুক্তোর চোকার। 

অনুষ্ঠানে যাওয়ার আগে দু’টি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন দীপিকা। ক্যাপশনে লিখেছিলেন, ‘আর কিছুই নয়, শুক্রবার সন্ধ্যায় আমাদের হবু বেবি পার্টি করতে চাইছে।’

হবু সন্তানের কথা উল্লেখ করে এমন পোস্ট আর বেগুনি শাড়িতে নিজের স্ফীতোদর আগলে রাখার ছবি ভক্ত-অনুরাগীদের মাঝে বেশ প্রশংসিত হয়েছে। 
অনুরাগীদের পাশাপাশি এ পোস্টের কমেন্টে রণবীর লিখেছেন, ‘আমি তোমাকে ভালোবাসি, এটাই আমার জন্মদিনের সুন্দর উপহার।’

ভক্তরাও এই পোস্টে রণবীরকে শুভেচ্ছা জানিয়েছেন। জন্মদিনের পাশাপাশি আগামীতে তার বাবা হওয়াকেও স্বাগত জানিয়েছেন। অনেকেই লিখেছেন, রণবীর একজন দারুণ স্বামী, এবার অসাধারণ বাবা হয়ে উঠবেন।

উল্লেখ্য, এই মুহূর্তে দীপিকা ‘কল্কি ২৮৯৮ এডি’-র সাফল্য নিয়ে উদযাপন করছেন। এরপর তাকে দেখা যাবে রোহিত শেট্টির ‘সিংহম এগেন’ ছবিতে। অন্য দিকে রণবীরকে আগামী কয়েক মাসেই দেখা যাবে ‘ডন’ অবতারে। ফারহান আখতারের ‘ডন ৩’ ছবিতে নাম ভূমিকায় দেখা যাবে তাকে। 

এমআইকে/