প্রায় চার বছর অপেক্ষার পর চলতি সপ্তাহে মুক্তি পেতে চলেছে সুপারহিট ওয়েব সিরিজ ‘মির্জাপুর ৩’। এতদিন ওয়েব প্ল্যাটফর্মে ‘কালিন ভাইয়া’ বনাম ‘গুডডু ভাইয়া’র দ্বৈরথ দেখতে মুখিয়ে ছিলেন দর্শকরা। তবে তাদের পর্দার নেপথ্যের গল্প নিয়েও কৌতূহলের অন্ত নেই দর্শকদের। 

স্বাভাবিকভাবেই দর্শক-অনুরাগীদের নজর থাকবে যে, ‘মির্জাপুর ৩’ সিরিজে অভিনয় করে কে কত পারিশ্রমিক পেলো। বিশেষ করে পঙ্কজ ত্রিপাঠি এবং আলি ফজলের পারিশ্রমিক কত, তা যেন না জানলেই নয়।

‘মির্জাপুর ৩’ এ কালিন ভাইয়ার চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি। ভারতীয় গণমাধ্যমের খবর, ‘মির্জাপুর ২’-এ অভিনয় করে ১০ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছিলেন পঙ্কজ। এবার নতুন সিজনে পঙ্কজ ১০ কোটি টাকার চেয়েও বেশি আয় করেছেন বলে শোনা যাচ্ছে।

‘মির্জাপুর’ সিরিজে গুড্ডু ভাইয়ার চরিত্রে অভিনয় করতে দেখা যায় আলি ফজলকে। শোনা যায়, তৃতীয় সিজনের প্রতিটি পর্বে অভিনয় করে ১২ লক্ষ টাকা আয় করেছেন ফজল।

গোলুর চরিত্রে ‘মির্জাপুর’ সিরিজে অভিনয় করে জনপ্রিয় হয়ে ওঠেন শ্বেতা ত্রিপাঠি। সূত্রের খবর, ‘মির্জাপুর ৩’-এর প্রতিটি পর্বে অভিনয় করে ২.২০ লক্ষ টাকা আয় করেছেন শ্বেতা।

অভিনেত্রী রাসিকা দুগ্গল ‘মির্জাপুর’ সিরিজে বীণার চরিত্রে অভিনয় করে নজর কাড়েন। ‘মির্জাপুর ৩’-এ প্রতিটি পর্বে অভিনয় করে দু’লক্ষ টাকা পারিশ্রমিক নিয়েছেন বলে জানা যায়।

প্রসঙ্গত, আলি ফজল, পঙ্কজ ত্রিপাঠি, রসিকা দুগ্গাল, শ্বেতা ত্রিপাঠী, বিজয় ভর্মা অভিনীত গ্যাংস্টার ঘরানার সিরিজটি গুরমিত সিং পরিচালিত এবং বছরের সবচেয়ে বড় সিরিজের তালিকায় একটি বলা চলে।

নির্মাতারা সম্প্রতি ‘মির্জাপুর ৩’ -এর একটি ট্রেলার শেয়ার করেছেন। যা ভক্ত-অনুরাগীদের মাঝে ব্যাপক ভাবে সাড়া ফেলেছে। নির্মাতারা জানিয়েছেন যে ‘মির্জাপুর ৩’ চলতি বছরের জুলাইতেই মুক্তি পাবে।

ডিএ