ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। এবার ঈদে মুক্তি পাওয়া রায়হান রাফীর ‘তুফান’ এ ঢালিউড স্টার শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে আলোচনায় তিনি। এদিকে শুক্রবার থেকে অভিনেত্রীর নিজ শহরে মুক্তি পাচ্ছে ‘তুফান’; বর্তমানে কলকাতাতেই আছেন অভিনেত্রী। যদিও খানিকটা ব্যস্ততা শেষে নিজেকে এখন সময় দিচ্ছেন তিনি।

এরই মধ্যে নিজের তিন পোষ্যকে নিয়ে শর্ট ড্রাইভে বেড়িয়ে পড়েছিলেন মিমি। এক পর্যায়ে পোষ্যগুলো আহ্লাদে মিমিকে প্রায় ঘিরে ধরে। তা অবশ্য সহ্য করতে পারেননি তিনি। আদুরে প্রাণিগুলোর ওপর একরম চটেই যান অভিনেত্রী!

সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেন মিমি। ভিডিওতে দেখা যায়, মিমি তার ভক্ত-অনুরাগীদেরকে গাড়িতে থাকা তিন পোষ্যকে পরিচয় করিয়ে দিচ্ছেন। এ সময় তাদের কেউ কোলে উঠে পড়ছে, কেউ ঘাড়ে উঠে পড়ছে, কেউ আবার মিমির মুখ আদরে চেটেই দিল। সব মিলিয়ে গাড়িতে কীভাবে বিষয়টি সামলাবেন তা বুঝে উঠতে পারছিলেন না। এমতাবস্থায় আদুরে প্রাণীদেরকে বিব্রতের সুরে বলেই ফেললেন, ‘এমন করছো কেন, ওই জায়গাটাতে যাও। লোকে বাইরে থেকে দেখছে তোমাকে। আমিতো সার্ভাইভ করতে পারবো না।’

পোষ্যদের নিয়ে বাইরে শর্ট ড্রাইভ সেই ভিডিওটি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়তেই ভালোবাসায় ভরিয়ে দেন মিমি চক্রবর্তীর ভক্ত-অনুরাগীরা।

শুধু পোষ্যদের নিয়ে বাইরে শর্ট ড্রাইভই না, কাজের ফাঁকে এদের সঙ্গে বিভিন্নভাবে সময় কাটাতে বেশ পছন্দ করেন মিমি। তাদের জন্মদিনও পালন করেন। এমনকি রাস্তার কোনো কুকুর দেখলেও তাদের সঙ্গে বন্ধুত্ব করে নেন অভিনেত্রী। শ্যুটিংয়ে গিয়েও এমন অনেক পোষ্যের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরিও হয়েছে তার।

ডিএ