মুক্তি পাওয়ার দুই সপ্তাহ পরেও দেশের প্রেক্ষাগৃহে এখনও রমরমা রায়হান রাফী পরিচালিত ও শাকিব খান অভিনীত সিনেমা ‘তুফান’। দেশের মাটিতে সাফল্য দেখার পর ইতোমধ্যে আন্তর্জাতিক অঙ্গনে বেশ সাড়া ফেলেছে রাফীর এই ছবিটি। এরই মধ্যে নতুন এক সুসংবাদ দিলেন রাফী। অদূর আগামীতেই নতুন একটি কনটেন্ট নিয়ে দর্শকদের সামনে হাজির হবেন তিনি। তবে সেটি কোনো সিনেমা নয়, ‘ব্ল্যাক মানি’ নামে একটি ওয়েব সিরিজ আনছেন এই নির্মাতা!

ইতোমধ্যে নতুন এই ওয়েব সিরিজটি নিয়ে একটি চুক্তি সই করেছেন রাফী।

সম্প্রতি বঙ্গ’র অফিসে প্রতিষ্ঠানটির চিফ কনটেন্ট অফিসার মুশফিকুর রহমান মঞ্জু’র মধ্যে চুক্তিটি স্বাক্ষর হয়েছে। বৃহস্পতিবার সামাজিক মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন মুশফিকুর রহমান। পরে রায়হান রাফী এক পোস্টে জানান, বঙ্গ’র মাধ্যমে ওয়েব সিরিজ ‘ব্ল্যাক মানি’ প্রস্তত হচ্ছে।

এ প্রসঙ্গে রাফী গণমাধ্যমকে বলেন, ‘বঙ্গ’র সাথে এটি আমার প্রথম কাজ। সাধারণত আমি যে ধরণের গল্প পর্দায় বলার চেষ্টা করি, এটি সেটি থেকে অনেকটাই ভিন্ন। বঙ্গ’র সাথে এরকম একটা প্রজেক্টে কাজ করতে পেরে আমি অনেক আনন্দিত।

‘ব্ল্যাক মানি’র শ্যুটিং কবে হবে এবং কারা অভিনয় করবে, এ প্রসঙ্গে রাফী বলেন, ‘শ্যুটিংয়ে নামতে দেরি আছে। আমার সব কনটেন্টে কাস্টিংয়ে চমক থাকে। এটিতেও ব্যতিক্রম হবে না।’

তবে রায়হান রাফী সিনেমা নির্মাণ করে থাকলেও এর আগে বেশ কিছু ওটিটি কনটেন্ট নির্মাণ করেছেন তিনি। রাফীর বানানো ওয়েব ফিল্ম তিনটি হলো- জানো, টান ও ফ্রাইডে।

এদিকে আগামী শুক্রবার ভারতে মুক্তি পেতে চলেছে ‘তুফান’। সেখানে চলছে ছবিটির প্রচারণার কাজ। ইতোমধ্যে সেখানে পৌঁছেছেন রায়হান রাফী। মেট্রোরেল থেকে বিলবোর্ড, কলকাতার রাস্তায় রাস্তায় ঝুলছে শাকিবের ‘তুফান’ এর পোস্টার। আর সেসব ছবি ধারণ করে সামাজিক মাধ্যমে শেয়ার করে নিয়েছেন রাফী। 

ডিএ