আমেরিকায় হতে চলা বঙ্গ সম্মেলনে যোগ দিতে কলকাতা ছেড়েছেন বহু বাঙালি তারকা।‘ নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্স’ এবার আয়োজন করা হয়েছে শিকাগো শহরে। অনির্বাণ ভট্টাচার্য থেকে শুরু করে অর্জুন চক্রবর্তী, কৌশিক গাঙ্গুলীর ছেলে উজান গঙ্গোপাধ্যায়, লহমা ভট্টাচার্যরা ইতোমধ্যে রওনা দিয়েছেন।

তবে ক্যামেরার পেছনের কারিগর পরিচালক অরিন্দম শীল এবার দুবাইতে বেলি ড্যান্সে মজলেন। ইনস্টাগ্রামে পাপারাজ্জির অ্যাকাউন্ট অরিন্দম শীলের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যায়, এক মহিলা নৃত্যশিল্পীর সঙ্গে তালে তাল মিলিয়ে কোমর দুলিয়ে বেলি ডান্স করছে। 

গলায় একটি নীল-সবুজ ওড়নাও নেন এ পরিচালক। ব্র্যাকগ্রাউন্ডে বাজছে সেখানকার স্থানীয় গান। দুবাইয়ের সংস্কৃতিকে উপভোগ করতে দেখা গেল তাকে। অরিন্দমের গায়ে সাদা শার্ট, নীল জিন্স। পায়ে সাদা রঙেরই স্নিকার্স। 

সম্প্রতি নতুন সিনেমার শুট শেষ করেছেন অরিন্দম শীল। সোমবার তিনি নিজেই ছবির সেটের একাধিক ছবি পোস্ট করেন জানান, শেষ হল ‘একটি খুনির সন্ধানে মিতিন’ ছবির শুটিং। মিতিন মাসির চরিত্রে দেখা যাবে কোয়েল মল্লিককে। সঙ্গে শুভ্রজিৎ দত্ত, অর্জুন চক্রবর্তী, প্রমুখরা থাকবেন। 

গত ৩১ মার্চ ‘একটি খুনির সন্ধানে মিতিন’ -এর শ্যুটিং করতে গিয়ে আহত হয়েছিলেন কোয়েল মল্লিক। হাতে চোট লাগার কারণে দীর্ঘসময় বন্ধ রাখা হয়েছিল কাজ। চোট ঠিক হওয়ার পর মে মাসেই শুটিং ফ্লোরে ফেরেন কোয়েল। এর আগে ২০২৩ সালের পুজোয় মুক্তি পেয়েছিল ‘জঙ্গলে মিতিন’। তবে শুটিং শেষ হলেও কবে ছবিটি মুক্তি পাবে সেটা এখনই জানানো হয়নি। 

উল্লেখ্য, অরিন্দম শীল চলচ্চিত্র অভিনেতা, পরিচালক এবং প্রযোজক। তার পরিচালিত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হলো- আবর্ত, এবার শবর, হর হর ব্যোমকেশ ও ঈগলের চোখ।

এমআইকে/