এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে ভারত। খেলোয়াড়দের আবেগময় মুহূর্তের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এদিকে টিম জিততেই কান্নায় ভেঙে পড়েন হার্দিক পান্ডিয়া। এমনকি তাকে মাঠে দাঁড়িয়েই কারও সঙ্গে ভিডিও কলে কথা বলতে দেখা যায়।

একাধিক ভক্ত-অনুরাগী প্রশ্ন তুলেছেন হার্দিক পান্ডিয়ার আবারও দুর্দান্ত কামব্যাকের পরও নাতাশা কেন চুপ করে আছেন। অনেকের মতে সেদিন মাঠে  হার্দিক যার সঙ্গে কথা বলছিলেন তিনি নাতাশা নন। এরপর থেকেই বিবাহবিচ্ছেদের জল্পনা ফের ঘনীভূত হয়েছে।

এক ভক্ত নাতাশার ইনস্টাগ্রাম প্রোফাইলের একটি স্ক্রিনশট পোস্ট করেন এবং দেখান যে, মানুষটি সোশ্যাল মিডিয়ায় এত অ্যাক্টিভ তিনি কেন এবং কীভাবে হার্দিককে নিয়ে কিছু লিখলেন না। কোনও ভার্চুয়াল মেসেজ দিলেন না। এমনকি ভারতের জয় নিয়েও কিছু লিখলেন না। 

সম্প্রতি আইপিএলের সময় থেকে অনুরাগীদের মাঝে গুঞ্জন উঠেছিলো যে সম্পর্কে ইতি টানছেন হার্দিক ও নাতাশা। অভিনেত্রী তথা মডেল নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে বিয়ের সমস্ত ছবি সরিয়ে দেওয়ায় এই গুঞ্জন শুরু হয়। যদিও কিছু দিন পর সেই ছবিগুলি তিনি আবার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ফিরিয়ে আনেন। 

কেউ কেউ এই বিষয়ে প্রশ্ন তুলেছেন ‘কেন সব কি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই হবে? তারা তো তাদের মতো ব্যক্তিগত ভাবে নিজেদের মতো করে উপভোগ করতেই পারেন।’ কেউ আবার লেখেন, ‘এসব উস্কানমূলক পোস্ট। আদতে হয়তো কিছুই হয়নি ওদের।’

এদিকে বিরাট কোহলির জন্য আবেগঘন পোস্ট করেছেন তার স্ত্রী অনুষ্কা শর্মা। বিরাটের একটি ছবি শেয়ার করে অনুষ্কা লেখেন, ‘এই মানুষটাকে আমি ভালবাসি। আমি ভাগ্যবতী যে তুমিই আমার সব কিছু।’

উল্লেখ্য, ২০২০ সালে নাতাশা স্ট্যানকোভিচ এবং হার্দিক পান্ডিয়া সাতপাকে বাঁধা পড়েন। বর্তমানে তাদের একটি ছেলেও আছে তিন বছরের। তার নাম অগস্ত্য পান্ডিয়া। 

এমআইকে/