দুই বছরের বেশি সময় ধরে একই ছাদের নিচে বাস করছেন বলিউড নায়িকা ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশল। এ সময়ে বহুবার গুঞ্জন উঠেছে, মা হচ্ছেন ক্যাটরিনা কাইফ। যদিও এসব গুঞ্জনের কোনোটাই সত্যি হয়নি।

গুঞ্জনটি থেমে গেছে, এমনও না। কয়েক মাস আগেও ক্যাটরিনার অন্তঃসত্ত্বার গুঞ্জন ওঠে। তখন মুম্বাই থেকে লন্ডনে গিয়ে ক্যাটরিনার সঙ্গে দেখা করতে যান ভিকি কৌশল। বেশ কয়েক দিন স্বামীকে নিয়ে লন্ডনে একান্ত সঙ্গ কাটান অভিনেত্রী। তখনই নেটিজেনরা মনে করেন, এই তারকা দম্পতির সংসারে আসছে নতুন অতিথি।

এরপর লন্ডন থেকে ফেরার সময় বিমানবন্দরে ঢিলেঢালা কালো পোশাকে অভিনেত্রীকে দেখেই গুজব ছড়িয়ে যায়, ক্যাটরিনা গর্ভবতী। তবে সেগুলো শুধু গুজবই ছিল।

কিন্তু এরপরও কৌতুহলের শেষ নেই ভিকি-ক্যাটের ভক্ত অনুরাগীদের। আর এমন সময়েই এক সুখবর আনলেন অভিনেতা ভিকি কৌশল!

ভারতীয় গণমাধ্যমের খবর, ক্যাটরিনার অন্তঃসত্ত্বার গুঞ্জনের মাঝেই অভিনেতা ভিকি কৌশলের আগামী ছবি ‘ব্যাড নিউজ’ মুক্তির খবর জানানো হয়েছে। আগামী ১৯ জুলাই মুক্তি পাবে ছবিটি।

২০১৯ সালে করণ জোহরের প্রযোজনায় ‘গুড নিউজ’ ছবিতে হাসির ছলে সামাজিক বার্তা দেওয়ার চেষ্টা করেছিলেন পরিচালক রাজ মেহতা। ছবিতে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার, কারিনা কাপুর, দিলজিৎ দোসাঞ্জ ও কিয়ারা আদভানি। সেই ছবির সিক্যুয়েল হলো এই ‘ব্যাড নিউজ’ ছবিটি।

‘ব্যাড নিউজ’ ছবিতে জুটি বাঁধছেন ভিকি কৌশল ও তৃপ্তি দিমরি। ছবিটি পরিচালনা করবেন আনন্দ তিওয়ারি। এই মুহূর্তে বলিউডপাড়ায় এই ছবির প্রচার চলছে বেশ জোরেশোরেই।

সম্প্রতি ‘ব্যাড নিউজ’ এর প্রচারে সাংবাদিকদের মুখোমুখি হন ভিকি। তখন তাকে প্রশ্ন করা হয়, ‘কবে সুখবর দেবেন?’ উত্তরে ভিকি বলেন, ‘সুখবর আসবে। যখন আসবে সকলের সঙ্গে সেটা ভাগ করে নেব।’ 

তবে ক্যাটরিনা অন্তঃসত্ত্বা কী না সে বিষয়ে কোনো জবাব দেননি ভিকি কৌশল।

ডিএ