প্রেমে মগ্ন আবীর ও শুভশ্রী। কখনও খেলছেন টেনিস, কখনও যাচ্ছেন পাহাড়ের কোলে ছুটি কাটাতে। নাহ, বাস্তবে নয়! বুদ্ধদেব গুহর কাহিনি অবলম্বনে ‘বাবলি’ চলচ্চিত্রের এক গানে রোমান্টিক দৃশ্যে অভিনয় করে দর্শকদের মাঝে ধরা দিয়েছেন এ তারকা জুটি। গানটির নাম ‘ডুবে আছি’। 

গানটির সুর দিয়েছেন ইন্দ্রদীপ দাসগুপ্ত। গানটি গেয়েছেন বাংলাদেশি গায়ক মিনার রহমান। গানটি তৈরির একটি ভিডিও প্রকাশ করেছেন পরিচালক রাজ চক্রবর্তী। সেখানে তাকে পরিচালনার কাজে দেখা যায়। অভিনেতা-অভিনেত্রীকে দৃশ্য বোঝানোর কাজও করছেন তিনি। 

এই নির্মাণ ভিডিওটিতে দেখা যায় গায়ক মিনারকেও। তিনি দর্শকদের গানটি শুনতে অনুরোধ জানান এবং আশা প্রকাশ করেন যে গানটি তাদের ভালো লাগবে।  শুটিং ফ্লোরে দেখা যায় রাজ এবং শুভশ্রীর ছেলে ইউভানকে।এই গানের নির্মাণ ভিডিওতে রয়েছে বেশ কিছু গ্রীনস্ক্রিন দৃশ্যের নির্মাণও। 

১৫ আগস্ট স্বাধীনতা দিবসের দিন মুক্তি পাচ্ছে ‘বাবলি’। রাজ চক্রবর্তীর পরিচালনায় অভিনয়ের দ্বিতীয় ইনিংস শুরু করেন শুভশ্রী। তিনি কাজ করেছেন ‘পরিণীতা, ‘হাব্জি গাব্জি’, ‘ধর্মযুদ্ধ’ মতো ছবিতে। ‘পরিণীতা’ চলচ্চিত্রে প্রশংসিত হয়েছিল তার অভিনয়। 

গত বছর স্বাধীনতা দিবস উপলক্ষ্যে মুক্তি পায় ‘ধর্মযুদ্ধ’। এই ছবিতে ছিলেন ঋত্বিক চক্রবর্তী, স্বাতীলেখা সেনগুপ্তর মতো শিল্পীরা। তবে বক্স অফিস সাফল্য পাইনি ছবিটি। ‘পুস্পা ২’ এ র মুক্তি পিছিয়ে যাওয়ায় ‘বাবলি’ সহ একাধিক বাংলা ও হিন্দি ছবি মুক্তি পাওয়ার সম্ভবনা রয়েছে ওই সপ্তাহে। বক্স অফিসে কেমন সাড়া ফেলে ‘বাবলি’, তা জানতে অপেক্ষায় সিনেপ্রেমিরা। 

এমআইকে/