বলিউড তারকা অর্জুন কাপুর ও মালাইকা আরোরার সম্পর্ক যে ভেঙে গেছে এটি প্রায় নিশ্চিত। যদিও মৌখিকভাবে এ জুটি বিষয়টি স্পষ্ট করেনি। তবে গত মাসে বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়ার পরে জানা যায়, সম্পর্ক ভাঙলেও নিজেদের মধ্যে বন্ধুত্ব বজায় রাখবেন অর্জুন-মালাইকা

এদিকে তাদের বিচ্ছেদের খবর পুরোপুরি অস্বীকার করেছিলেন মালাইকার ম্যানেজার। তবে অর্জুন কাপুরের জন্মদিনের পার্টিতে স্পষ্ট হয়ে গেল যে, তারা সত্যিই একটি দূরত্বের মধ্যে আছেন।

ভারতীয় গণমাধ্যমের খবর, অর্জুনের জন্মদিনে আমন্ত্রিত ছিলেন না মালাইকা। মঙ্গলবার মধ্যরাতে জুহুর বাড়িতে বসে অর্জুনের জন্মদিনের আসর। অর্জুনের পরিবারের সদস্য ছাড়াও বলিউড মহলের বহু তারকা উপস্থিত ছিলেন সেখানে। কিন্তু অর্জুনের প্রতিবার জন্মদিনে যেই মানুষটা সবার আগে উপস্থিত থাকতেন, সেই মানুষটিকেই দেখা যায়নি সেখানে। এদিন মালাইকার অনুপস্থিতি যেন অর্জুনের সঙ্গে বিচ্ছেদের বিষয়টি আরও পোক্ত করে দিলো।

গত মাসে বিচ্ছেদের খবর জানাজানি হওয়ার পর এই জুটি জানিয়েছিল, সম্পর্ক ভাঙলেও পর নিজেদের মধ্যে বন্ধুত্ব বজায় রাখবেন তারা। কিন্তু অর্জুনের জন্মদিনে মালাইকার অনুপস্থিতিতে তাদের বন্ধুত্ব নিয়ে প্রশ্ন উঠেছে ভক্ত-অনুরাগীদের মনে।

মালাইকা ও অর্জুনের এক ঘনিষ্ঠ সূত্র ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছে, অর্জুন-মালাইকার মধ্যে ভালোবাসার ও শ্রদ্ধার সম্পর্ক ছিল। কিন্তু দুর্ভাগ্যবশত সেটা পূর্ণতা পায়নি। কিন্তু তার মানে এই নয় যে ওদের মধ্যে কোনও তিক্ততা তৈরি হয়েছে। কিন্তু দুর্ভাগ্যবশত সেটা স্থায়ী হল না। কিন্তু তার মানে এই নয় যে, ওদের মধ্যে কোনও তিক্ততা তৈরি হয়েছে। ওরা অর্জুন-মালাইকা সব সময়ই পরস্পরকে শ্রদ্ধা করেছেন এবং পাশে থেকেছেন। সম্পর্কে তারা পরস্পরের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার বিষয়টিকে সব সময় অগ্রাধিকার দিয়েছেন।

অর্জুনের জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন জাহ্নবী কাপুর, শানায়া কাপুর, মোহিত মারওয়া, সঞ্জয় কাপুর, বরুণ ধাওয়ান, নাতাশা দালাল, আদিত্য রায় কাপুরসহ আরও অনেকে।

উল্লেখ্য, ২০১৮ সাল থেকে সম্পর্ক মাইকা-অর্জুনের। এ জুটির বয়সের তফাৎ নিয়েও সমালোচনায় পড়েছেন বহুবার। কিন্তু এসবের কিছুতেই কান দেয়নি এই জুটি। কিন্তু ৫ বছরের এই সম্পর্কে কেন হঠাৎ ভাঙন ধরলো, তা নিয়ে এখনও জল্পনা বুনছেন তাদের অনুরাগীরা।

ডিএ