সৃজিত মুখার্জি পরিচালিত ‘টেক্কা’ ছবি থেকে সরে গেলেন সুরকার অনুপম রায়। বাজেটের কারণে এই প্রথম সৃজিতের ছবির সুর করবেন না অনুপম রায়। তার জায়গায় আসছেন রণজয় ভট্টাচার্য। 

ভারতীয় সংবাদ মাধ্যমের এক সাক্ষাৎকারে অনুপম জানিয়েছেন, ‘ছবির বাজেট নিয়ে কিছুটা সমস্যা রয়েছে তাই আমি নেই। এ রকম ঘটতেই পারে। সব সময় সব কিছু এক থাকবে, এটা হয় না। তবে রণজয়কে শুভেচ্ছা।’ অন্যদিকে ‘প্রেমে পড়া বারণ’ গানের সুরকার রণজয় জানিয়েছেন, ‘সৃজিতের ছবির গানে সুর করা বেশ চ্যালেঞ্জিং। তার সঙ্গে এটাই আমার প্রথম কাজ। বাড়তি উত্তেজনা তো রয়েছেই।’

গত বছরের ২৫ ডিসেম্বর অর্থাৎ দেবের জন্মদিনে ‘টেক্কা’র ফার্স্ট লুক শেয়ার করেন সৃজিত। পোস্টারে ছিল টানটান থ্রিলারের ইঙ্গিত। দেবের পাশাপাশি লেখা ছিল স্বস্তিকা মুখোপাধ্যায় ও রুক্মিণী মৈত্রর নাম। এক শিশু চরিত্রকেও দেখা যায় ছবিতে। ‘সাহেব বিবি গোলামের দেশে, আস্তিনে থা’ ক্যাপশনে এই কথাটি লিখেই পোস্টারটি প্রকাশ করেছিলেন পরিচালক।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নায়ক দেবও নিজের লুক শেয়ার করেছিলেন। নতুন এই ছবিতে একেবারে ডিগ্ল্যাম লুকে দেখা যাচ্ছে অভিনেতাকে। উশকোখুশকো চুল, চোখে তীক্ষ্ণ চাহনি, আর সেই সঙ্গে দেবের মুখে রয়েছে একরাশ বিরক্তি। এতেই ‘টেক্কা’ হয়ে উঠেছেন তারকা।

সৃজিতের ছবিতে গানের আলাদা ভূমিকা থাকে, থাকেন শ্রেয়া ঘোষালের মতো কণ্ঠশিল্পী। রণজয়ের মতে, ‘সবার সঙ্গেই কমবেশি কাজ করেছি। শ্রেয়া আর অরিজিৎ সিংহের সঙ্গে তুলনায় কম কাজ হয়েছে। সৃজিতদার ছবিতে আবার ওরা থাকলে খুব ভাল লাগবে।’ আপাতত ঠিক, ছবিতে দুটো গান থাকবে। 

ছবির প্রথম পর্বের শুটিং ২০২৪-এর লোকসভা নির্বাচনের আগেই শেষ হয়েছে। সৃজিত আপাতত ব্যস্ত তার আরও একটি ছবি ‘সত্যি বলে সত্যি কিছু নেই’-এর শুটিংয়ে। কলকাতা, শহরের উপকণ্ঠ এবং তাজপুরে শুটিং চলছে। সম্ভবত এই ছবির শুটিং শেষ হলে পরিচালক হাত দেবেন দ্বিতীয় পর্বের শুটিংয়ে। উল্লেখ্য, ২০২৪-এর পুজোতেই মুক্তি পাবে সৃজিতের এই হাই ভোল্টেজ ছবি। 

এমআইকে/