টালিউড তারকা সোহিনী সরকার ও শোভন গঙ্গোপাধ্যায়ের সম্পর্ক নিয়ে চলছিল বেশ গুঞ্জন। তাদের রসায়ন নিয়ে বেশ কৌতূহল রয়েছে ভক্ত-অনুরাগীদের। শোনা যাচ্ছে, আগামী মাসেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তারা।

ভারতীয় গণমাধ্যমের খবর, আগামী ১৫ জুলাই সাত পাঁকে বাঁধা পড়তে পারে সোহিনী-শোভন জুটির। যদিও এ বিষয়ে গণমাধ্যমে স্পষ্ট কিছুই বলেননি সোহিনী, শোভন- কেউই। তবে সামাজিক মাধ্যমে সাড়া দিয়ে শোভন জানিয়েছেন, সে রকম কিছু হলে তিনি সংবাদমাধ্যমকে জানাবেন।

সম্পর্কের প্রথম দিন থেকেই খবরের শিরোনাম সোহিনী-শোভন। শুরুতে শোভন অবশ্য অস্বীকার করেছিলেন। একই সুর তোলেন সোহিনীও। পরে তাদের একই ফ্রেমে বন্দি হতে দেখে অনেকে ধরেই নিয়েছেন, একটা ঘোর সম্পর্কে ডুবে আছে এই জুটি। তবে তাদের অনুরাগীরা নিশ্চিত যে, সোহিনী-শোভনের এমন প্রেমের সমীকরণ ইতিবাচক দিকেই ধাবিত হচ্ছে।

এদিকে কলকাতার শোবিজ অঙ্গন ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছে, শোভনের সঙ্গে শুভদৃষ্টি সারবে বলে ইতোমধ্যে সোনার গহনা কিনে নিয়েছেন সোহিনী। এও শোনা গেছে, বিয়ের পর থাকবেন বলে নতুন ফ্ল্যাটও কিনেছেন তারা। যদিও এ সব রটনায় ভুলেও তারা কোনও মন্তব্য করেননি।

সম্প্রতি এই জুটি নাকি বিদেশ ঘুরে এসেছে। আলাদা ভাবে ছবি দিলেও সোহিনী-শোভনের ছবির পটভূমিকা এটি, সেটা অন্তত স্পষ্ট। এ সময় ছবিতে শোভনের অনামিকা আঙুলে বাগদানের আংটিও চোখে পড়ে। আর এতেই গুঞ্জন ছড়ায়, বিদেশ ট্যুরে গিয়েই নাকি বাগদান সেরে নিয়েছেন তারা।

এ প্রসঙ্গে অবশ্য মুখ খুলেছিলেন সোহিনী। ভারতীয় একটি গণমাধ্যমকে অভিনেত্রী বলেছিলেন, ‘আমার অনামিকায় কোনো আংটি দেখা যাচ্ছে না তো! আসলে হঠাৎ এটা রটে যাওয়ার পর আমার মা ফোন করে জানতে চান, সত্যিটা কী।’

২০০৬ সালে টিভি ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে পা রাখেন সোহিনী সরকার। তারপর ‘ওগো বধূ সুন্দরী’, ‘অদ্বিতীয়া’, ‘ভূমিকন্যা’ ধারাবাহিকে অভিনয় করেন। তবে ২০১১ সালে ‘অদ্বিতীয়া’ ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করে নজর কাড়েন তিনি।

২০১৩ সালে ‘রূপকথা নয়’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে সোহিনী সরকারের। একই বছর ‘ফড়িং’ সিনেমায় অভিনয় করে নজর কাড়েন তিনি। এক বছরের বিরতি নিয়ে ‘ওপেন টি বায়োস্কোপ’ সিনেমায় অভিনয় করেও খ্যাতি কুড়ান। সম্প্রতি বেশ কিছু ওয়েব সিরিজে কাজ করে ব্যাপক পরিচিতি পেয়েছেন তিনি।

ডিএ