‘সামি সামি’ গানের মাধ্যমে ভক্ত-অনুরাগীদের হৃদয়ে ঝড় তুলেছিলেন রাশমিকা মন্দানা। বলিউডে সেই অর্থে তার অভিষেক ঘটেছিল দক্ষিণী বহুভাষিক ছবি ‘পুষ্পা’-র হাত ধরেই। তারপর তিনি এলেন ‘গীতাঞ্জলি’-রূপে। রণবীর কাপুরের বিপরীতে ‘অ্যানিমাল’ ছবিতে অভিনয় করে ভক্তদের মাঝে সমালোচিতই হয়েছিলেন। 

এ অভিনেত্রীর চরিত্র নিয়ে যেমন দর্শকের মনে প্রশ্ন ছিল তেমনই প্রশ্ন উঠেছিল তার অভিনয় প্রতিভা নিয়েও। তবে এবার প্রথমবারের মতো অভিনেতা আয়ুষ্মান খুরানার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন। 

জানা যায়, দীনেশ বিজন প্রযোজিত ও আদিত্য সারপোতদার পরিচালিত ‘ভ্যাম্পায়ার অব বিজয় নগর’ ছবিটি হতে চলেছে ‘হরর-কমেডি’ ধারার। সব কিছু ঠিক থাকলে চলতি বছরের শেষে এই ছবির কাজ শুরু হবে। ইতোমধ্যেই ছবির কলাকুশলীরা রাশমিকা ও আয়ুষ্মানের সঙ্গে কথা বলেছেন।

এই মুহূর্তে রাশমিকা কাজ করছেন ‘পুষ্পা ২’ এবং ‘সিকন্দর’-এ। এই দুই ছবিতে তার বিপরীতে রয়েছেন অল্লু অর্জুন এবং সালমন খান। অন্যদিকে নতুন ছবিতে কাজ করার আগে আয়ুষ্মানকে শেষ করতে হবে করণ জোহরের একটি ছবি এবং ‘বর্ডার ২’-এর শুটিং।

উল্লেখ্য, ‘হরর-কমেডি’ ছবি বানাতে বেশ পারদর্শী দীনেশ বিজন। ২০১৮ সালে তার প্রযোজনায় মুক্তি পায় ‘স্ত্রী’। তারপর ‘ভেড়িয়া’, ‘মুঞ্জ্যা’। শ্রদ্ধা কপূর ও রাজকুমার রাও অভিনীত ‘স্ত্রী’ এতটাই জনপ্রিয় হয়েছিল যে তার সিক্যুয়েল তৈরি হচ্ছে। আগামী ১৫ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘স্ত্রী ২’। এবার রাজকুমার-শ্রদ্ধার সঙ্গে দেখা যাবে তমান্না ভাটিয়াকেও। দর্শক মহলে উৎসাহও রয়েছে এই ছবি নিয়ে। 

এমআইকে/