একমাত্র বোন সোনাক্ষী সিনহার বিয়ে। প্রায় বলিউডের সবাই নিমন্ত্রিত ছিল। পাশে দাঁড়িয়ে মেয়ের বিয়ের সাক্ষী থেকেছেন শত্রুঘ্ন সিনহা ও তার স্ত্রী পুনম। 

তারপর রাতভর পার্টি। নাচে-গানে জমজমাট আসর। কিন্তু এত কিছুর মধ্যে সোনাক্ষীর যমজ ভাই লাভ ও কুশকে একবারও দেখা গেল না। অবশেষে এ বিষয়ে মুখ খুললেন শত্রুঘ্ন পুত্র লাভ সিনহা।

ভারতীয় সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘অনুপস্থিতি থাকার বিষয়টি এড়িয়ে যাননি তিনি। বলেন, ‘প্লিজ দু একদিন সময় দিন। আমি যদি মনে করি তাহলে (পরে) বিয়েতে অনুপস্থিতি থাকার বিষয়ে জানাবো।’

এর আগে জাহির ইকবালের সঙ্গে তার বোনের বিয়ের বিষয়ে বলেন, যদি বিয়ের খবর সত্যি হয় তাহলে বিয়ের কোনও ব্যাপারে তিনি জড়িত নন। 

লাভের এই মন্তব্য ভক্ত-অনুরাগীদের মাঝে নানা প্রশ্নের জন্ম দিচ্ছে। বোনের বিয়ে কি ইচ্ছে করেই এড়িয়ে গেলেন দুই দাদা? তাদের এ বিয়েতে একেবারেই মত ছিল না? লাভ কুশের বদলে সোনাক্ষীর ভাইয়ের দায়িত্ব পালন করতে দেখা যায় হুমা কুরেশির ভাই সাকিব সালিমকে। কনের সাজে সোনাক্ষীকে তিনিই বিয়ের আসরে নিয়ে যান।

উল্লেখ্য, বেশ কয়েক বছর ধরেই প্রেম, সম্পর্ক, বিয়ে নিয়ে খুব একটা মুখ খুলতে দেখা যায়নি সোনাক্ষী সিনহাকে। যখনই এসব প্রশ্ন উঠেছে, তখনই পুরো বিষয়টা এড়িয়ে গিয়েছেন। 

তবে বলিউডের হাওয়ায় উড়ছিল সোনাক্ষী ও জাহির ইকবালের প্রেমের খবর। সম্প্রতি সালমন খানের পার্টিতেও একসঙ্গে হাজির হয়েছিলেন সোনাক্ষী ও জাহির।

এমআইকে/