কাজের চাপে মধুচন্দ্রিমায় যাওয়া হয়নি তাদের। অবশেষে ছুটি মিলল। সমুদ্রের ধারে পাশাপাশি দেখা গেল কাঞ্চন মল্লিক আর শ্রীময়ী চট্টরাজকে। সোশ্যাল মিডিয়ায় সেই ছবিই শেয়ার করলেন কাঞ্চনপত্নী। সঙ্গে লিখলেন, চাঁদনি রাতে, তোমার সাথে। ঘরোয়া পোশাকে কাঞ্চন শ্রীময়ীর ছবি সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যেই দেখে নিয়েছেন অনেকেই। 

সেখানে দেখা যাচ্ছে চাঁদনি রাতের ছবি। চাঁদনি রাতে ঝলমল করছে সমুদ্রের পানি। আর সেই সমুদ্রের তীরেই ঘরোয়া পোশাকে দাঁড়িয়ে আছেন শ্রীময়ী। এর আগে, অসুস্থতার কারণে শুটিং থেকে ছুটি নিয়েছিলেন শ্রীময়ী। গরমে শুটিং করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রী। ভর্তি ছিলেন হাসপাতালে। এরপর, কিছুদিন বিশ্রাম নেওয়ার জন্য বাড়িতে ছিলেন। সদ্য শুটিংয়ে জয়েন করেছেন তিনি।

অন্যদিকে জামাইষষ্ঠীর দিনও ছুটি পাননি কাঞ্চন। রাতের বেলা শ্বশুরবাড়ি গিয়েছিলেন প্রথম জামাইষষ্ঠী পালন করতে। সেই কারণে সারাদিনই একাই বাড়িতে বসেছিলেন শ্রীময়ী। সে সময়ে সৃজিতের নতুন ছবি সত্যি বলে সত্যি কিছু নেই-এর শ্যুটিংয়ে ব্যস্ত কাঞ্চন মল্লিক।

শ্রীময়ী জানান, কাঞ্চন এত কাজ পাগল, আমি ওকে কিছু বলতেই ভয় পাই। আসলে আমি আর ও একই ক্ষেত্রে কাজ করি। এমন দিনও হয়েছে যে জন্মদিনে আমি শুটিং করেছি। ছুটি পাইনি। সেই কারণেই কিছু বলতে পারি না। কাঞ্চন সবসময় বলে, কাজটাই আমার সব। কাজ না করলে আমিই থাকব না। ও কাজটাকে আগে রাখে, আমিও সেটাকে সম্মান দেই।

কাজ শেষ করে কাঞ্চন ও শ্রীময়ী একসঙ্গে গিয়েছিলেন শ্রীময়ীর বাবার বাড়ি। সেখানেই হয়েছিল খাওয়া দাওয়ার আয়োজন। সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও শেয়ার করে নিয়েছিলেন অভিনেত্রী শ্রীময়ী।

পিএইচ