সোনাক্ষী সিনহা ও জাহির ইকবালের বিয়ে নিয়ে বলিপাড়া সরগরম। কিন্তু মেয়ের বিয়ে নিয়ে নাকি নানা ঝামেলা চলছে সিনহা পরিবারে। শোনা যাচ্ছিল, এই বিয়েতে মত ছিল না অভিনেতা শত্রুঘ্ন সিনহার। যদিও পরে অভিনেত্রীর মামা জানান, সোনাক্ষীর যেকোনো সিদ্ধান্তে বাবা-মা তার সঙ্গে আছেন। নিজের পছন্দের পাত্রকে বিয়ে করার পুরো অধিকার আছে তার।

অভিনেত্রীর মামা যাই বলুন না কেন, নিন্দকদের অবশ্য অন্য কথা। তারা বলছেন, এবার তো আরেক কাণ্ড! মা পুনম সিনহা ও ভাই লাভ সিনহার সঙ্গে দূরত্ব বাড়ল সোনাক্ষীর! সামাজিক মাধ্যমের পাতায় ধরা পড়ল সেটা।

সম্প্রতি সোনাক্ষীর ইনস্টাগ্রামে গোয়েন্দাগিরি চালায় নেটাগরিকদের একাংশ। তাতেই তারা দেখতে পান ইনস্টাগ্রামে মা পুনম ও ভাই লাভকে অনুসরণ করেন না সোনাক্ষী। যদিও বাবা শত্রুঘ্ন ও ভাই কুশকে ‘ফলো’ করেন সোনাক্ষী।

একই ভাবে ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট থাকলেও মেয়েকে অনুসরণ করছেন না সোনাক্ষীর মা! এর পরই দুয়ে দুয়ে চার করছেন অনেকে। তবে কি মেয়ের ওপর ক্ষুব্ধ পুনম? যদিও নেটাগরিকদের একদল এই তত্ত্বকে নস্যাৎ করে দিয়েছে। তাদের দাবি, হীরামন্ডির প্রিমিয়ারেও সোনাক্ষীর সঙ্গে এসেছিলেন অভিনেত্রীর মা। একজন লিখেছেন, ‘অনেকেই সামাজিক মাধ্যমে নিজের মা-বাবাকে অনুসরণ করে না। তিলকে তাল করাটা বন্ধ করুন।’

এর মধ্যেই সোনাক্ষীর বিয়ের নিমন্ত্রণপত্র পৌঁছে গেছে অতিথিদের কাছে। ২৩ জুন রাত ৮টা থেকে বসবে বিয়ের আসর। নিমন্ত্রণপত্রে একটি ‘কিউ আর’ কোড রয়েছে, যেটি স্ক্যান করলেই নাকি শোনা যাচ্ছে হবু দম্পতির আমন্ত্রণবার্তা। 

সেই বার্তায় তারা বলেছেন, ‘গত সাত বছর ধরে আমরা একসঙ্গে আছি। এই সাত বছরে আমরা অনেক ভালোবাসা, হাসি, আনন্দ, রোমাঞ্চ ভাগাভাগি করে নিয়েছি, তাই আজ আমরা এই সময়টাতে এসে পৌঁছেছি।’

এমএ