বলিউড অভিনেত্রী আলিয়া ভাট সিনেমায় অভিনয়ের পাশাপাশি প্রযোজনার কাজও করেছেন। এর বাইরেও রয়েছে তার নিজস্ব ব্যবসা। রণবীর কাপুরকে বিয়ে করে হয়েছেন গৃহিণী, সন্তান আসার পর হয়েছেন মা। ক্যারিয়ারে আলিয়ার ব্যক্তিগত জীবন এখন পরিপূর্ণ। এসবের মাঝে নিজেকে এবার লেখিকার ভূমিকায় আনলেন আলিয়া।

সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি ছবি শেয়ার করেন আলিয়া ভাট। সেখানে দেখা যায়, ছোটদের জন্য নিজের লেখা একটি বই প্রকাশ করেছেন তিনি। বইটির নাম- ‘এড ফাইন্ডস এ হোম’। এ বিষয়ে আলিয়া পোস্টটিতে উল্লেখ করেন, আগামীতে এই বইটির পুরো একটি সিরিজ প্রকাশ করতে চান তিনি। লিখেছেন, ‘আমার শৈশবের অনেক গল্প রয়েছে। সে সময় আমার মধ্যে থাকা ওই শিশু জীবনকে বাচ্চাদের জন্য বইটিতে উপস্থাপন করার চেষ্টা করেছি।’

এর আগে রোববার বাচ্চাদের পোশাক কোম্পানি ‘এড-আ-মাম্মা’র অধীনে বইটি প্রকাশ করেন অভিনেত্রী। এড-এ-মাম্মার এটি প্রথম প্রকাশনা। এছাড়াও বইটি প্রকাশনার সহায়তায় ছিলেন অভিনেত্রীর সহকর্মী গল্পকার বিবেক কামাথ, শবনম মিনওয়ালা এবং তানভি ভাট। যাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আলিয়া ভাট।

উল্লেখ্য, খুব শীঘ্রই ‘জিগরা’, সঞ্জয় লীলা বনশালির 'লাভ অ্যান্ড ওয়ার' এবং 'ওয়াইআরএফ স্পাই ইউনিভার্স' ছবিতে অভিনয় করতে দেখা যাবে আলিয়া ভাটকে।

ডিএ/